Alexa ‘স্বপ্নবাজি’ রাখতে চান প্রিয়ন্তী উর্বী

ঢাকা, শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৬ ১৪২৬,   ০৫ রজব ১৪৪১

Akash

‘স্বপ্নবাজি’ রাখতে চান প্রিয়ন্তী উর্বী

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩৯ ২৫ জানুয়ারি ২০২০   আপডেট: ১৭:০০ ২৫ জানুয়ারি ২০২০

প্রিয়ন্তী উর্বী

প্রিয়ন্তী উর্বী

প্রথম সিনেমা, তাই স্বাভাবিক ভাবে কিছুটা উচ্ছ্বসিত। তবে সেটা পূর্নতা পাবে যদি আমার সেরাটা পুরো টিমকে দিতে পারি৷ তাই আবেগে ভেসে না গিয়ে আপাতত সিনেমার প্রস্তুতিটা নিয়ে ভাবছি। এভাবেই অনুভূতি প্রকাশ করেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-১৯ এর ৪র্থ রানারআপ প্রিয়ন্তী উর্বী।

এ মডেল এবার নাম লেখালেন চলচ্চিত্রে। নির্মাতা রায়হান রাফি পরিচালিত নির্তিব্য ‘স্বপ্নবাজি’তে দেখা মিলবে প্রিয়ন্তীকে। এরইমধ্যে ছবিটিতে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন। 

‘স্বপ্নবাজি’তে অভিনয় প্রসঙ্গে প্রিয়ন্তী উর্বী বলেন, নির্মাতার কাছ থেকে গল্প শুনেছি। মনে হয়েছে আমাদের বাস্তব জীবনেরই গল্প এটি। মিডিয়ার মানুষের জীবনের ভেতরের গল্পের প্রতি সাধারণ মানুষ বা ভক্ত-দর্শকের আগ্রহ আছে। সেটাই এই ছবিতে দেখা যাবে।

তিনি আরো বলেন, ছোটবেলা থেকেই প্রচুর সিনেমা দেখতাম। স্বপ্ন দেখতে শুরু করি মিডিয়া কাজ করবো। পড়ালেখার পাশাপাশি মডেলিং করতাম। বিভিন্ন ব্র্যান্ডের ফটোশুট করেছি। মাঝে কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রর কাজ করেছি। এবার সিনেমায় নিজের সেরাটা দিতে চাই। 

বিনোদন জগতের মানুষদের গল্প নিয়ে এগিয়ে যাবে ‘স্বপ্নবাজি’ সিমেনার কাহিনী। ছবিতে প্রিয়ন্তীকে দেখা যাবে র‌্যাম্প মডেলের চরিত্রে। এই ছবিতে অভিনয়ের জন্য প্রিয়ন্তীর আগে চুক্তিবদ্ধ হয়েছেন সিয়াম আহমেদ, মাহিয়া মাহি, পিয়া জান্নাতুল। ফ্রেব্রুয়ারি মাস থেকে ছবিটির শুটিং শুরু হবে।

ডেইলি বাংলাদেশ/এনএ