শুরু হচ্ছে ‘ম্যাজিক বাউলিয়ানা’র  তৃতীয় আসর

ঢাকা, রোববার   ২৯ মার্চ ২০২০,   চৈত্র ১৫ ১৪২৬,   ০৪ শা'বান ১৪৪১

Akash

শুরু হচ্ছে ‘ম্যাজিক বাউলিয়ানা’র  তৃতীয় আসর

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫৪ ৫ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শুরু হচ্ছে বাংলাদেশের সবচেয়ে বড় ফোক রিয়েলিটি শো ‘ম্যাজিক বাউলিয়ানা’র তৃতীয় আসর। বৃহস্পতিবার থেকে মাছরাঙা টেলিভিশনে অনুষ্ঠানটির প্রচার শুরু হবে। সান ফাউন্ডেশনের উদ্যোগে এ আয়োজনের পৃষ্ঠপোষকতায় থাকছেন স্কয়ার টয়লেট্রিজ লিমিটেড।

প্রতি সপ্তাহের বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত ৭:৩০ মিনিটে ‘ম্যাজিক বাউলিয়ানা’র তৃতীয় আসরের সব পর্ব মাছরাঙা টেলিভিশনে প্রচার করা হবে। তাই ম্যাজিক বাউলিয়ানার প্রতিটি পর্ব দেখতে চোখ রাখতে হবে মাছরাঙা টেলিভিশনের পর্দায়।

এই প্রতিযোগিতায় চূড়ান্ত তিনজন বিজয়ীরা ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট-এর মঞ্চে দেশ ও বিদেশের জনপ্রিয় লোকসঙ্গীত শিল্পীদের সঙ্গে গান গাওয়ার সুযোগ পাবেন।

বাংলা লোকসংগীতে নতুন প্রতিভা অন্বেষণ এবং ভবিষ্যৎ প্রজন্মের জন্য যথাযথ আর্কাইভ তৈরির পাশাপাশি শিল্পীদের সহায়তা, মূল্যায়ন, গানের রাইটস ও রয়ালিটি যথাযথভাবে নিশ্চিত করার জন্য যাত্রা শুরু হয়েছিলো সান ফাউন্ডেশনের। তারই ধারাবাহিকতা এবারের ম্যাজিক বাউলিয়ানা ২০১৯।

ম্যাজিক বাউলিয়ানার ক্রিয়েটিভ এবং ইভেন্ট পার্টনার মিডিয়াকম লিমিটেড। রেডিও পার্টনার রেডিও দিন-রাত, ওয়ারড্রোব পার্টনার ফ্যাশন হাউজ বিশ্বরঙ। 

ডেইলি বাংলাদেশ/এনএ