রাশিফলে যেমন যাবে আপনার আজকের দিন

ঢাকা, বুধবার   ০৬ জুলাই ২০২২,   ২১ আষাঢ় ১৪২৯,   ০৬ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

রাশিফলে যেমন যাবে আপনার আজকের দিন

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:১১ ১১ এপ্রিল ২০২২  

রাশিফল- ফাইল ফটো

রাশিফল- ফাইল ফটো

আজ ২৮ চৈত্র ১৪২৮ বঙ্গাব্দ, ১১ এপ্রিল ২০২২, সোমবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মেষ রাশির জাতক-জাতিকা। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস- 

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

কোনো কাজের জন্য প্রচুর বলপ্রয়োগ করতে হবে। সমাজে ভালো সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও ভ্রমণের আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। কোনো একটি কাজ নিয়ে ব্যস্ত হতে হবে। রক্তচাপ বাড়তে পারে। পেটের সমস্যা হতে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

গান-বাজনার প্রতি আগ্রহ বাড়তে পারে। কোনো আত্মীয়কে নিয়ে বিবাদ ঘটতে পারে। প্রেমের ব্যাপারে অভিমান বাড়তে পারে। চাকরির স্থানে উন্নতির সুযোগ কাজে লাগান। বন্ধুর জন্য কোনো বিপদে পড়তে পারেন। আগুন থেকে বিপদের সম্ভাবনা। তর্কে জয় লাভ করায় আনন্দ। আর্থিক চাপ বাড়তে পারে। সংসারের জন্য অনেক করেও বদনাম। মাথার যন্ত্রণা। পিতা-মাতার শরীরের জন্য চিন্তা ও খরচ বাড়তে পারে।

মিথুন: (২২ মে – ২১ জুন)

রক্তচাপের ব্যাপারে একটু সাবধান থাকুন। অশান্তি থেকে সাবধান থাকুন। ব্যয় বাড়তে পারে। ব্যবসার জন্য উচ্চপদস্থ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা। প্রেমের জন্য বাড়িতে বিবাদ। চাকরির স্থানে কাজের চাপ বৃদ্ধি। রক্তপাতের সম্ভাবনা। ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বন্ধুদের সঙ্গে অর্থব্যয়। দূরে কোথাও ভ্রমণের আলোচনা।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

শরীরের জন্য খরচ বাড়তে পারে। সঙ্গীতে সাফল্য লাভ। সংসারের কারণে অযথা ব্যয় বাড়তে পারে। কাউকে কটু কথা বলার জন্য দুঃখবোধ। লিভারের সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের কোনো খারাপ খবর বাড়িতে আসতে পারে। অযথা ভ্রমণ হতে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি। ভুল কথার জন্য বিবাদ বৃদ্ধি।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

আজ গাড়ি একটু সাবধানে চালান। পড়াশোনায় সুনাম বাড়তে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভালো হবে। সন্তানের জন্য বাড়তি খরচ হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

কুসঙ্গ থেকে সাবধান থাকুন। লোকে দুর্বলতার সুযোগ নিতে পারে। সন্তানের ভালো কাজের জন্য গর্ববোধ। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের দিক থেকে কোনো খারাপ কিছু ঘটতে পারে। প্রেমে বিবাদ বাড়তে পারে। বাইরের কোনো অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভ বাড়তে পারে। যুক্তিপূর্ণ কথা সুনাম বাড়াতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য ভ্রমণ বাতিল হতে পারে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

সকাল থেকে বাতের যন্ত্রণা বাড়তে পারে। আজ খুব ভালো যোগাযোগ হতে পারে। পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। দাম্পত্য জীবনে সুখ। ব্যবসায় আজ একটু চাপ বাড়তে পারে। কুবুদ্ধির জন্য কাজের ক্ষতি হতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মনঃকষ্ট। ব্যবসায় আয় বাড়তে পারে। প্রেমে আনন্দ লাভ, তবে চিন্তাও বৃদ্ধি পাবে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

ভ্রমণের জন্য অর্থ খরচ বাড়তে পারে। সন্তানের জন্য উদ্বেগ বাড়তে পারে। কর্মস্থানে ব্যস্ত হওয়ার জন্য শরীরে কষ্ট বৃদ্ধি। পড়াশোনার জন্য কোনো উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা। পিঠের যন্ত্রণা বৃদ্ধি। কর্মক্ষেত্রে কোনো নতুন কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় ভালো বুদ্ধির জন্য আয়। গঠনমূলক কাজে উন্নতি। তর্ক থেকে সাবধান থাকুন।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

বাড়িতে চুরির ব্যাপারে সাবধান থাকুন। স্ত্রীর সঙ্গে বিবাদ নিয়ে মানসিক যন্ত্রণা বাড়তে পারে। কাজের বিষয়ে শরীরে কষ্টের কারণে অনীহা আসতে পারে। সন্তানের জন্য সুখ বাড়তে পারে। পিতার চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি। সম্পত্তির ব্যাপারে কোনো সুবিধা হওয়ার সম্ভাবনা। কোনো রোগের কারণে মানসিক চাপ। ব্যবসায় অশান্তি বাড়তে পারে। দূরের কোনো আত্মীয়ের খবর পাবেন। প্রেমে অশান্তি বৃদ্ধি। পেটের সমস্যা থেকে কষ্ট বৃদ্ধি।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক। বন্ধুদের সঙ্গে সম্পর্ক নিয়ে জটিলতা বাড়তে পারে। কোনো মহিলার প্রতি আসক্তি বৃদ্ধি। বেকারদের জন্য কাজের ভালো যোগাযোগ হতে পারে। প্রেমের ব্যাপারে অশান্তি বৃদ্ধি। ব্যবসায় ক্ষতি হওয়ার সম্ভাবনা।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

কাজের চাপ বাড়তে পারে। শরীরে কোনো কষ্ট হওয়ার জন্য কাজের সময় নষ্ট। স্ত্রীর সঙ্গে সম্পর্ক উন্নতির সময়। ব্যবসায় বিবাদ থেকে সাবধান থাকা দরকার। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। নিজের মতে কিছু করার জন্য বাড়িতে বিবাদ বৃদ্ধি। ভালো চাকরির সুযোগ কাজে লাগান। আজ মনের মতো আয় হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না। পেটের সমস্যার জন্য দুপুরের পরে কাজের ক্ষতি।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

ব্যয় বাড়তে পারে। আজ কোনো দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। সাধুসেবার জন্য শান্তি পেতে পারেন। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি। কর্মস্থানে সম্মান বাড়তে পারে। পিতার জন্য বিপদ থেকে উদ্ধার। বাড়তি খরচ হতে পারে। প্রিয়জনের জন্য মনঃকষ্টের যোগ।

ডেইলি বাংলাদেশ/এএ

English HighlightsREAD MORE »