ওয়েব সিরিজের নোংরামি নিয়ে মুখ খুললেন ফারিয়া

ঢাকা, রোববার   ২৫ অক্টোবর ২০২০,   কার্তিক ১০ ১৪২৭,   ০৮ রবিউল আউয়াল ১৪৪২

ওয়েব সিরিজের নোংরামি নিয়ে মুখ খুললেন ফারিয়া

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১১ ২০ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১২:১৯ ২১ সেপ্টেম্বর ২০২০

ফারিয়া শাহরিনের ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত

ফারিয়া শাহরিনের ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে ২০০৭ সালে শোবিজে পথচলা শুরু করেন ফারিয়া শাহরিন। নাটক আর বিজ্ঞাপনচিত্রে কাজ করে জনপ্রিয়তা পান। অভিনয় করেছেন তিনি চলচ্চিত্রেও। তবে মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয়।

লেখাপড়া দেশের বাইরে থাকায় অভিনয় থেকে দূরে ছিলেন এই অভিনেত্রী। সম্প্রতি পড়াশোনার পাট চুকিয়ে দেশে ফিরেই ব্যস্ত হয়ে পড়েছেন অভিনয়ে। গেলো ঈদে বেশ কিছু নাটকেও অভিনয়ও করেছেন তিনি। এছাড়া বর্তমানে তার কাছে একটি ওয়েব সিরিজের কাজও আসে।

আর ওয়েব সিরিজের স্ক্রিপ্টটি পড়ার পরেই সেটি নিয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট করেন ফারিয়া। তার পোস্টে তিনি ওয়েব সিরিজের নোংরামি নিয়েই কথা বলেছেন। 

তিনি লিখেছেন, একটা ওয়েব সিরিজের অফার পেয়েছি। সকাল থেকে খুব মনোযোগ দিয়ে চিত্রনাট্য পড়ছিলাম। মনে যদিও একটা নেগেটিভ চিন্তা ছিলো আগে থেকেই। ভাবছিলাম ওয়েব সিরিজের নামে এখন যা হচ্ছে অন্তত এটা যেন এমন না হয়। কিন্তু দেখলাম এটা আরো অনেক বেশি নোংরা।

স্ক্রিপ্ট এর ভাষা দেখে আমার মাথা ঘুরছে। এই অবস্থা কেন আমাদের দেশে? ওয়েব সিরিজ মানেই কি কাপড় খুলতে হবে? নষ্টামি-নোংরামি করতে হবে। এসব এলাউ কিভাবে করে! লিগ্যাল অ্যাকশন কেন নেয়না এদের বিরুদ্ধে? আমার আসলেই মাথা ঘুরছে। আইসব্যাগ দিতে হবে। হবে না, এসব আমাকে দিয়ে হবে না। ড্রাগ, প্রস্টিটিউশন, সেক্স এ ভরপুর চিত্রনাট্য!পুরো স্ক্রিপ্ট দেয়া সম্ভব না, শুধু দুইটা অংশই দিলাম।

ডেইলি বাংলাদেশ/টিএএস