শরীয়তপুরে বিপুল পরিমাণ ভেজাল মবিল উদ্ধার, আটক ২

ঢাকা, বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০,   চৈত্র ২৬ ১৪২৬,   ১৫ শা'বান ১৪৪১

Akash

শরীয়তপুরে বিপুল পরিমাণ ভেজাল মবিল উদ্ধার, আটক ২

শরীয়তপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১৮ ২২ মার্চ ২০২০  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

শরীয়তপুরে অবৈধ মবিল কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ  ভেজাল মবিল উদ্ধার করেছে পুলিশ। এ সময় ভেজাল মবিল তৈরি চক্রের দুই সদস্যকেও আটক করা হয়।

আটকরা হলেন জেলার জাজিরা উপজেলার কুন্ডেরচর মান্নান মল্লিকের কান্দি গ্রামের রফিক সরদারের ছেলে সোহেল সরদার ও নুরুল হক মল্লিকের ছেলে আকাশ হোসেন মল্লিক।

রোববার বেলা ১১টায় জেলা শহরের বাসস্ট্যান্ডের পাশে মেসার্স সরদার ইঞ্জিল অয়েল সাপ্লাই নামে অবৈধভাবে গড়ে ওঠা কারখানায় এ অভিযান চালানো হয়। অবৈধভাবে ভেজাল মবিল তৈরি করার অপরাধে ওই কারখানা ও দোকান সিলগালা করা হয়।

পালং মডেল থানার ওসি আসলাম উদ্দিন বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি দীর্ঘদিন ধরে সোহেল সরদার শহরের বাসস্ট্যান্ডের পাশে মেসার্স সরদার ইঞ্জিল অয়েল সাপ্লাই নামে একটি ভেজাল মবিলের কারখানা গড়ে তুলেছেন। খবর পেয়ে এসআই রূপকার, এসআই আতিয়ারসহ অভিযান পরিচালনা করি। এ সময় বিপুল পরিমাণ নকল মবিল উদ্ধার করেছি সেসঙ্গে সুপার ফোরটিসহ বিভিন্ন ব্রান্ডের নকল লেভেল এবং নকল মবিল তৈরি করার যন্ত্রপাতি উদ্ধার করি। আমরা দুজনকে আটক করতে সক্ষম হয়েছি। এর সঙ্গে জড়িত যদি আর কেউ জড়িত থাকে তাদেরকে আইনের আওতায় আনা হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ