Alexa নোবিপ্রবি’র ভর্তিচ্ছুদের আতিথেয়তায় রাস্তায় সাংসদ

ঢাকা, শুক্রবার   ১৩ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৮ ১৪২৬,   ১৫ রবিউস সানি ১৪৪১

নোবিপ্রবি’র ভর্তিচ্ছুদের আতিথেয়তায় রাস্তায় সাংসদ

নোয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৫১ ২ নভেম্বর ২০১৯   আপডেট: ২১:৫৭ ২ নভেম্বর ২০১৯

সাংসদ একরামুল করিম চৌধুরী

সাংসদ একরামুল করিম চৌধুরী

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার শেষ দিন শনিবার সকাল থেকে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের আতিথেয়তায় জেলা সদরের বিভিন্ন কেন্দ্রে অবস্থান করেছেন স্থানীয় সাংসদ একরামুল করিম চৌধুরী।

সকালে শহরের বড় মসজিদ মোড়, সোনাপুর জিরোপয়েন্ট, মাইজদী বাজার, নোবিপ্রবি ক্যাম্পাসসহ গুরুত্বপূর্ণ স্থানে সড়কে যানজট নিয়ন্ত্রণ, শিক্ষার্থী এবং অভিভাবকদের মাঝে খাবার ও বোতলজাত পানি বিতরণ, নিজ মোটরসাইকেলে শিক্ষার্থীদের নির্বিঘ্নে কেন্দ্রে পৌঁছে দিতে দেখা যায় তাকে।   

সাংসদ একরামুল করিম চৌধুরীর এমন আতিথেয়তায় মুগ্ধ হয়েছেন শিক্ষার্থী ও অভিভাবকরা।

এর আগে সাংসদ একরামুল করিম চৌধুরী ভর্তিচ্ছু ৬৮ হাজার ৭৬০জন শিক্ষার্থী এবং তাদের অভিভাবকদের যাতায়াতের জন্য ৬০টি বাস, চিকিৎসা ক্যাম্প, ৫০ হাজার বোতল বিশুদ্ধ পানি, খাবার ও থাকার ব্যবস্থা করেছেন।

সাংসদের পাশাপাশি এবার ভর্তিচ্ছু শিক্ষার্থীদের আতিথেয়তায় পরিবহন, আবাসন, খাবার, বিশুদ্ধ পানি, চিকিৎসা ক্যাম্প ও তথ্য কেন্দ্রের ব্যবস্থা করেছেন নোয়াখালী পৌরসভার মেয়র শহীদ উল্যাহ খান সোহেল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির বোর্ড সদস্য এডভোকেট শিহাব উদ্দিন শাহীনসহ জেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

এবার ৩০টি বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ১ হাজার ২৮৫টি আসনের বিপরীতে ৬৮ হাজার ৭৬০ শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। প্রতি আসনের বিপরীতে ৫৩ জন করে শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় লড়েছেন। 

ডেইলি বাংলাদেশ/এমএইচ