সাকিবের বায়োপিক বানাতে চান সৃজিত

ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২,   ১৪ মাঘ ১৪২৮,   ২৩ জমাদিউস সানি ১৪৪৩

Beximco LPG Gas

সাকিবের বায়োপিক বানাতে চান সৃজিত

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৩১ ৮ ডিসেম্বর ২০২১  

মিথিলার সঙ্গে সৃজিত

মিথিলার সঙ্গে সৃজিত

বাংলাদেশের সেরা ক্রিকেটার কে, এই প্রশ্ন আসলে সবার আগে আসবে সাকিব আল হাসানের নাম। বিশ্বসেরা এ অলরাউন্ডারের বায়োপিক বানাতে আগ্রহ প্রকাশ করেছেন বিখ্যাত নির্মাতা সৃজিত মুখার্জী।

পাকিস্তানের বিপক্ষে শেষ দিনে ম্যাচ বাঁচাতে লড়ছে বাংলাদেশ। এমন দিনে খেলা দেখতে গ্যালারীতে সৃজিত। সঙ্গে ছিলেন তার স্ত্রী মিথিলাও। এই ম্যাচে বাংলাদেশের লক্ষ্য একটাই, ম্যাচ বাঁচানো। এমন একটি ম্যাচে দেখতে সৃজিতকে মিরপুরের গ্যালারিতে পাওয়া তাই বেশ বিস্ময়ের।

জানা গেছে, বিবাহ বার্ষিকী পালন করতেই শ্বশুর বাড়ি তথা বাংলাদেশে এসেছেন সৃজিত। সময়টা একদম অবসরের। মিরপুরে আছে তার আত্মীয়ের বাসা। সেই ফাঁকে একটি টেস্ট ম্যাচ মিস করতে চাইলেন না। জানালেন, বাংলাদেশের কোন গ্যালারিতে এই প্রথম খেলা দেখছেন তিনি।

খেলা দেখার অনুভূতি বর্ণনা করতে গিয়ে সৃজিত বলেন, সাকিব আল হাসান তিনটা শট মারল যে মারল একদম মন ভরে গেল। আসাটা বৃথা যায়নি। বাংলাদেশের খেলা দেখতে আসা এই চলচ্চিত্রকার জানান, সাকিবকে নিয়ে একটি বায়োপিক বানাতে চান তিনি। 

কথাটা অবশ্য তুলেছেন সৃজিত নিজেই। সাংবাদিকদের তার প্রশ্ন, সাকিবকে নিয়ে তোমাদের এখানে কেউ বায়োপিক করবে না? আমার না খুব ইচ্ছে আছে সাকিবকে নিয়ে একটা বায়োপিক করব।

শুধু সাকিব না, সাবেক ক্রিকেটার রকিবুল হাসানকে নিয়েও সিনেমা বানাতে চান তিনি। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় 'জয় বাংলা' লেখা ব্যাট নিয়ে মাঠে নেমেছিলেন রকিবুল। সে ঘটনা মন স্পর্শ করে গেছে সৃজিতকে। সেটাই ফুটিয়ে তুলতে চান সিনেমার পর্দায়।

সৃজিতের স্বপ্নে আছেন ব্যান্ডশিল্পী আজম খানও। এ বিষয়ে তার বক্তব্য, আজম খানকে নিয়ে কাজ করার আমার খুব ইচ্ছে ছিল। আজম খানেরও তো ক্রিকেটের সঙ্গে যোগাযোগ আছে। উনিও ক্রিকেট খেলতেন।

ডেইলি বাংলাদেশ/এএল

English HighlightsREAD MORE »