দেশের বাজারে গ্যালাক্সি’র নতুন ফোন, দাম ১ লাখ ৪০ হাজার

ঢাকা, বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১২ ১৪২৭,   ১২ রজব ১৪৪২

দেশের বাজারে গ্যালাক্সি’র নতুন ফোন, দাম ১ লাখ ৪০ হাজার

তথ্যপ্রযুক্তি ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৩ ২২ জানুয়ারি ২০২১  

স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি। ছবি: সংগৃহীত

স্যামসাং গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি। ছবি: সংগৃহীত

দেশের বাজারে গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি স্মার্টফোন উন্মোচন করেছে স্যামসাং বাংলাদেশ। দারুণ ক্যামেরা অভিজ্ঞতা ও শক্তিশালী পারফরম্যান্সের এ ডিভাইসটি ব্যবহারকারীদের স্মার্টফোন ব্যবহারের ক্ষেত্রে নতুন মাত্রা যোগ করবে।

গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি’র প্রি-অর্ডার এরই মধ্যে শুরু হয়েছে। যা আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে।

ডিভাইসটিতে রয়েছে ৬ দশমিক ৮ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ২ এক্স ডিসপ্লে। ব্যবহারকারীর ভিউয়িং অভিজ্ঞতা বাড়াতে কন্টেন্ট অনুযায়ী এর স্ক্রিন রিফ্রেশ রেট ১০ হার্টজ থেকে ১২০ হার্টজে অ্যাডজাস্ট হবে। ফলে দীর্ঘক্ষণ ব্যাটারি সুবিধা পাওয়া যাবে।

১০৮ মেগাপিক্সেলের প্রো সেন্সর রয়েছে গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজিতে। যা ব্যবহারকারীদের ১২-বিট এইচডিআর ছবি, ৬৪ গুণ উন্নতমানের কালার ডেটা এবং তিন গুণ ডায়নামিক রেঞ্জের ইমেজ ধারণের সুবিধা দেবে।

প্রথমবারের মতো গ্যালাক্সি ব্যবহারকারীরা সব লেন্স (সামনের ও পেছনের) ব্যবহার করে ৬০ এফপিএস-এ ‘ফোর কে’ ছবি ধারণ করতে পারবেন। স্মার্টফোনটি ফ্যান্টম ব্ল্যাক ও ফ্যান্টম সিলভার—এ দুই রঙে পাওয়া যাবে। ডিভাইসটির দাম ধরা হয়েছে ১ লাখ ৩৯ হাজার ৯৯৯ টাকা।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, গ্যালাক্সি এস সিরিজের নতুন ডিভাইসটি ক্রেতাদের ব্যক্তিগত চাহিদা পূরণ করবে। গ্যালাক্সি এস২১ আল্ট্রা ফাইভজি স্মার্টফোনের প্রচলিত ধারণা ছাড়িয়ে যাবে বলে আমাদের বিশ্বাস।

ডিভাইসটি প্রি-অর্ডারে ক্রেতারা একটি স্মার্ট ট্যাগ পাবেন। র‌্যাফেল ড্র’র মাধ্যমে বিজয়ী হলে গ্যালাক্সি বাডস প্রো কিংবা দশ হাজার টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকবে।

ডেইলি বাংলাদেশ/এনকে