মামাকে কুপিয়ে জখম করল ভাগনে

ঢাকা, বৃহস্পতিবার   ০২ ডিসেম্বর ২০২১,   অগ্রহায়ণ ১৮ ১৪২৮,   ২৫ রবিউস সানি ১৪৪৩

মামাকে কুপিয়ে জখম করল ভাগনে

বরগুনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:২১ ২৬ অক্টোবর ২০২১  

শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল: ফাইল ফটো

শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল: ফাইল ফটো

বরগুনায় ফজলু প্যাদা নামে একজনকে কুপিয়ে গুরুতর জখম করেছেন তারই ভাগনে মাহফুজ। মঙ্গলবার সন্ধ্যায় সদরের বুড়িরচর ইউনিয়নের কামড়াবাদ এলাকায় এ ঘটনা ঘটে। আহত ফজলু প্যাদা কামরাবাদ এলাকার ইউনুস প্যাদার ছেলে।

গ্রামবাসী সূত্রে জানা যায়, মাহফুজ তার মামা ফজলু প্যাদার শ্যালিকাকে বিয়ে করতে চাইলে মামা রাজি না হওয়ায় মাহফুজ মামার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। বাড়িতে প্রবেশের দরজা এবং ধানশুকানো নিয়ে কুলসুম, ও তার ছেলে মাহফুজের সঙ্গে সন্ধ্যায় বাগবিতণ্ডা শুরু হলে মাহফুজ ধারাল দা দিয়ে ফজলু প্যাদার মাথায় ৯ থেকে ১০টি কোপ দিলে প্রচুর রক্তক্ষরণ হয়। গ্রামবাসী তাকে উদ্বার করে প্রথমে বরগুনা জেনারেল হাসপাতালে নেয়। সেখান থেকে দ্রুত বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ফজলুর বোন ছালমা আক্তার বলেন, আমার ভাইয়ের কোনো দোষ নেই। তাকে তার স্ত্রী ভুল ব্যাখ্যা দিয়ে আমার বোনের ছেলে মাহফুজের উপর ক্ষেপিয়ে দিয়েছে। এর আগেও ভাইয়ের স্ত্রী অনেকবার মাহফুজকে মারতে গেছে।

বরগুনা সদর থানার ওসি কেএম তারিকুল ইসলাম  জানান, এঘটনায় এখন কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ