তরকারিতে লবণ বেশি হওয়ায় রড দিয়ে ভাইকে পিটিয়ে হত্যা

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭,   ০৫ রবিউল আউয়াল ১৪৪২

তরকারিতে লবণ বেশি হওয়ায় রড দিয়ে ভাইকে পিটিয়ে হত্যা

মাগুরা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:৩৯ ২৪ সেপ্টেম্বর ২০২০  

আটক সাখায়াত মোল্লা

আটক সাখায়াত মোল্লা

তরকারিতে লবণ বেশি হওয়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে মাগুরার মহম্মদপুর উপজেলার পলাশবাড়ীয়া ইউপির ডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আলমগীরের মৃত্যু হয়।

নিহত ছোট ভাইয়ের নাম আলমগীর। তিনি ওই গ্রামের লিয়াকত মোল্লার ছেলে। অভিযুক্ত বড় ভাইয়ের নাম সাখায়াত মোল্লা।

মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস জানান, বুধবার (২৪ সেপ্টেম্বর) লিয়াকত মোল্লার স্ত্রী তার বাবার বাড়িতে বেড়াতে যান। এ জন্য লিয়াকত মোল্লার বড় ছেলে সাখায়াত মোল্লা কাজে যাওয়ার আগে ছোট ভাই আলমগীরকে দুপুরের রান্না করে রাখতে বলেন। তার কথা মতো আলমগীর দুপুরের রান্না করে রাখলেও তরকারিতে লবণ বেশি হয়ে যায়। আর এটাই কাল হলো তার।

আরো পড়ুন: প্রেমিকের মৃত্যুর খবর সইতে না পেরে ফাঁস দিল কিশোরী

দুপুরে সাখায়াত মোল্লা বাড়ি ফিরে খেতে বসে তরকারির স্বাদ নিয়ে ছোট ভাইয়ের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। এ সময় সাখায়াত উত্তেজিত হয়ে ছোট ভাই আলমগীরকে রড দিয়ে পেটান। প্রতিবেশীরা আলমগীরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলেও পরে তাকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য আলমগীরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে বৃহস্পতিবার বিকেলে সেখানে তার মৃত্যু হয়।

ওসি আরো জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় মামলা করেনি। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা না করলেও পুলিশ বাদী হয়ে মামলা করবে। এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযুক্ত বড় ভাই সাখায়াতকে পুলিশ আটক করেছে।

ডেইলি বাংলাদেশ/আরএম