কোহলিকে মাথা কামানোর চ্যালেঞ্জ জানালেন ওয়ার্নার

ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭,   ১১ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

কোহলিকে মাথা কামানোর চ্যালেঞ্জ জানালেন ওয়ার্নার

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১৯ ৩১ মার্চ ২০২০   আপডেট: ২০:৩২ ৩১ মার্চ ২০২০

চিকিৎসক ও সেবাদানকারীদের সম্মানে মাথা ন্যাড়া করলেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার

চিকিৎসক ও সেবাদানকারীদের সম্মানে মাথা ন্যাড়া করলেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার

বিশ্বব্যাপী করোনাভাইরাসে আক্রান্তদের জীবন ঝুঁকি নিয়ে সেবা করছেন চিকিৎসক ও সেবাদানকারীরা। তাদেরকে সম্মান জানিয়ে মাথা ন্যাড়া করে ফেললেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। সেই সঙ্গে ওয়ার্নার ন্যাড়া হওয়ার চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন তার অস্ট্রেলিয়া দলের সতীর্থদের এবং ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে।

মঙ্গলবার তিনি মাথা কামিয়ে ফেলার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেন। এরপর ডেভিড ওয়ার্নার তাঁর জাতীয় দলের সতীর্থ ও ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিকে মাথা কামিয়ে স্বাস্থ্য সেবা কর্মীদের পাশে দাঁড়ানোর চ্যালেঞ্জ জানান। 

ডেভিড ওয়ার্নার নিজের ইনস্টাগ্রাম পোস্টে তার ন্যাড়া মাথার ভিডিও পোস্ট করে লিখেছেন, ‘যারা সামনে থেকে কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াই করে চলেছেন, তাদের সমর্থনে আমি মাথা ন্যাড়া করলাম। অস্ট্রেলিয়ার হয়ে অভিষেকের সময়ে মাথা ন্যাড়া করেছিলাম, তারপর শেষ কবে ন্যাড়া হয়েছিলাম মনে নেই।’

করোনাভাইরাসে অস্ট্রেলিয়ায় এখন পর্যন্ত ১৯ জন মারা গেছে বলে সিডনি মর্নিং হেরাল্ড নিশ্চিত করেছে।

এছাড়া দেশটিতে সাড়ে চার হাজারের মতো লোক করোনায় আক্রান্ত হয়েছেন। বিশ্বের প্রায় প্রতিটি দেশেই শনাক্ত হয়েছে করোনাভাইরাস। এ পর্যন্ত বিশ্বে প্রায় ৭ লাখ ৮৬ হাজার মানুষ আক্রান্ত হয়েছেন। প্রাণ হারিয়েছেন প্রায় ৩৮ হাজার।

ডেইলি বাংলাদেশ/আরএস/এসএমএফ