আত্মহত্যার জন্য টাওয়ারে, ভিমরুলের গান শুনেই লাফ দিলেন নারী 

ঢাকা, সোমবার   ২৩ মে ২০২২,   ৯ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২১ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

আত্মহত্যার জন্য টাওয়ারে, ভিমরুলের গান শুনেই লাফ দিলেন নারী 

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:১৭ ১২ মে ২০২২   আপডেট: ১৭:৪৩ ১২ মে ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

সবার নজর এড়িয়ে কয়েক ফুট উঁচু মোবাইল টাওয়ারে উঠে পড়েছিলেন এক নারী। দিলেন হুমকি। জানালেন, স্বামী তাকে তার সন্তান ফিরিয়ে না দিলে তিনি এই টাওয়ার থেকেই আত্মহত্যা করবেন।

খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে নারীকে নেমে আসার অনুরোধ জানায়। পৌঁছে যায় দমকল। তাদের আশা ছিল, ঐ নারী তাদের অনুরোধে সাড়া দিয়ে নেমে আসবেন। তিনি নেমে এসেছিলেন ঠিকই। তবে তাদের অনুরোধে নয়। একঝাঁক ভীমরুল নারীকে ভালো করে গান শুনিয়ে দেয়। আর সেই গান সহ্য করতে না পেরে নারী দিলেন এক লাফ। দমকল ও পুলিশ কর্মীরা নারীকে হাসপাতালে ভর্তি করে। সেখানে তার চিকিৎসা চলছে। তার অবস্থা আপাতত স্থিতিশীল।

আত্মহত্যার হুমকি দেন কেরলের আলাপ্পুজার এক নারী। তার বাড়ি কেরলের কায়ামকুলামে। সোমবার রাতে তিনি কায়ামকুলামেরে একটি মোবাইল টাওয়ারে উঠে আত্মহত্যার হুমকি দেন। পথ চলতি মানুষ পুলিশে খবর দেয়। পুলিশ খবর দেয় দমকলবাহিনী। তারা দ্রুত সেখানে পৌঁছে নারীকে নেমে আসার অনুরোধ জানায়। ব্যবস্থা করা হয় পর্যাপ্ত আলোর। সেই সঙ্গে চলতে থাকে অনুরোধ। কিন্তু নারী নিজের দাবিতে অনড় থাকেন।

ব্যাপারটা এই পর্যন্ত ঠিক ছিল। গোল বাধাল ভিমরুলের দল। টাওয়ার ভিমরুলের সংসারে আচমকা পা পড়ে গেলে তারা ঐ নারীকে মনের সুখে গান শুনিয়ে দেয়। ভিমরুলের গান শুনে নারী সব দাবি-দাওয়া ভুলে টাওয়ার থেকে নামার জন্য ব্যস্ত হয়ে পড়েন। সেই দৃশ্য অনেকে ক্যামেরায় বন্দি করেছেন। ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সূত্র: ইন্ডিয়া ডট কম

ডেইলি বাংলাদেশ/এসএ/টিএএস

English HighlightsREAD MORE »