তিন ডায়ালগ আর দুই জামায় ছবি শেষ মিথিলার

ঢাকা, সোমবার   ২৫ অক্টোবর ২০২১,   কার্তিক ১০ ১৪২৮,   ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

তিন ডায়ালগ আর দুই জামায় ছবি শেষ মিথিলার

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩৩ ২৬ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৮:৪১ ২৬ সেপ্টেম্বর ২০২১

রাফিয়াথ রশিদ মিথিলা

রাফিয়াথ রশিদ মিথিলা

আবারো পুরোদমে কাজে মনোযোগী হয়েছেন রাফিয়াথ রশিদ মিথিলা। বর্তমানে তিনি কলকাতার বেশ কয়েকটি ছবিতে অভিনয় করছেন। রাজর্ষি দে পরিচালিত ‘মায়া’, রিঙ্গোর ছবি ‘আ রিভার ইন হেভেন’-এ অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এর মাঝেই কয়েকদিন আগে স্বামী সৃজিত মুখার্জির জন্মদিন উপলক্ষে মুম্বাই উড়ে যান অভিনেত্রী।

মিথিলা এপার এবং ওপার বাংলাতে সমানতালে অভিনয় করে যাচ্ছেন। বাংলাদেশের পরিচালক অনন্য মামুন এর ‘অমানুষ’ সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। সিনেমা প্রচারের জন্য ‘অমানুষ’ টিম বেশ ভালোই ‘নাটক’ করেছেন। আর এতে সঙ্গ দিয়েছেন অভিনেত্রী মিথিলাও।

সে সময় পরিচালক অনন্য মামুন নিজের ফেসবুকে মিথিলার একটি ছবি দিয়ে লিখেন, কোনোভাবেই মাথা ঠাণ্ডা রাখতে পারলাম না। অনেক হয়েছে। এবার সময় এসেছে সত্যিটা বলার। কোনোদিন কাউকে নিয়ে বলিনি। এবার বলবো।

প্রথমে নেটাগরিকরা কিছুটা চমকে গেলেও পরে ঠিকই বুঝতে পারেন ‘অমানুষ’ সিনেমোর প্রচারের জন্যই এমন পদক্ষেপ পরিচালকের। আর মিথিলাও কম যাননি। তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কূটনৈতিক ভাষায় বলেন- বলুক আর না বলুক, সত্য চাপা থাকে না। বের হয়ে আসবেই। সবাই শিল্পীদের পাশে থাকুন, ভালো সিনেমার সঙ্গে থাকুন। আপাতত আমার এতটুকুই অনুরোধ।

এদিকে সেই সিনেমার শুটিং একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে মিথিলাসহ ছবির অন্যান্য কলাকুশলীদেরও দেখা যায়। শুটিং এর কিছু অংশও তুলে ধরা হয়েছে সেই ভিডিওতে। ছবির ব্যপারে মিথিলা বলেন- এই ছবিতে আমার ডায়ালগ মাত্র তিনটি আর আর জামা-কাপড়ও মাত্র দুই সেট। শুধু এখানেই থেমে থাকেন নি মিথিলা। তিনি যোগ করে বলেন- আমার ডায়ালগের জন্য না; যদি আমাকে দেখতে চান তাহলে ছবিটি দেখতে পারেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস