সিরাজগঞ্জে নেশার টাকা জোগাতে ছিনতাই, আটক ১১

ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

সিরাজগঞ্জে নেশার টাকা জোগাতে ছিনতাই, আটক ১১

সিরাজগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৮ ১৮ সেপ্টেম্বর ২০২১  

আটককৃত ১১ ছিনতাইকারী

আটককৃত ১১ ছিনতাইকারী

সিরাজগঞ্জে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২৪ ঘণ্টায় ১১ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১১০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও সদর থানা পুলিশ এ অভিযান পরিচালনা করে। শনিবার বিকেলে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার হাসিবুল আলম।

আটককৃতরা হলেন, পৌর এলাকার মিরপুর হায়দারপাড়া এলাকার আব্দুল গনি শেখের ছেলে মো. হেলাল শেখ, একই মহল্লার বাবলু শেখের ছেলে আলমগীর শেখ, মিরপুর কালাচান মোড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে খাইরুল ইসলাম, মিরপুর উত্তরপাড়ার জুড়ান মন্ডলের ছেলে সালাউদ্দিন মন্ডল, চর মালশাপাড়া মহল্লার ইউনুসের ছেলে জসিম শেখ, রজব আলী শেখের ছেলে আতাউর হোসেন, হাসিবুল শেখের ছেলে হাশর শেখ, ইউসুফ আলীর ছেলে মনিরুল ইসলাম ওরফে পিচুনি, সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চক শিয়ালকোল গ্রামের জেনদাল মোল্লার ছেলে সুমন মোল্লা, পৌর এলাকার সাহেদনগর ব্যাপারীপাড়া মহল্লার কালাম ব্যাপারীর ছেলে কাইয়ুম ব্যাপারী ও একই মহল্লার সানোয়ার হোসেনের ছেলে নাঈম।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার বলেন, কয়েকদিন ধরে শহরে বেশ কিছু ছিনতাইয়ের ঘটনা ঘটলেও এ বিষয়ে থানায় কোনো ভুক্তভোগী অভিযোগ করেননি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি জানতে পেরে সদর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশকে নির্দেশ দেওয়া হয়। এরই ধারাবাহিকতায় ২৪ ঘণ্টায় ১১ ছিনতাইকারীকে আটক করা হয়েছে।

তিনি আরো বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক ও ছিনতাইয়ের অভিযোগে একাধিক মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা মূলত মাদকাসক্ত। নেশার টাকা জোগাতেই তারা ছিনতাই করে থাকে। তাদের বিরুদ্ধে মামলা হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ