লকডাউনে শপিং করতে গিয়ে প্রবাসীর স্ত্রীর কাণ্ড!

ঢাকা, শনিবার   ৩০ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭,   ০৭ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

লকডাউনে শপিং করতে গিয়ে প্রবাসীর স্ত্রীর কাণ্ড!

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩৬ ১৫ মে ২০২০  

লকডাউনে শপিং করতে গিয়ে প্রবাসীর স্ত্রীর কাণ্ড!

লকডাউনে শপিং করতে গিয়ে প্রবাসীর স্ত্রীর কাণ্ড!

শিশু সন্তানকে নিয়ে ঈদ মার্কেট করতে এসেছিলেন প্রবাসীর স্ত্রী। পুলিশের ভয়ে জুতার দোকান থেকে বের হয়ে মা-সন্তান চলে যান যে যার মতো করে। এক পর্যায়ে সন্তানকে দেখতে না পেয়ে কান্না শুরু করেন মা। এগিয়ে আসে পুলিশ। 

পুলিশের পক্ষ থেকে এলাকায় মাইকিং করা হয়। প্রায় এক ঘণ্টা পর জানা যায় ৯ বছরের ওই শিশু বাড়িতে চলে গেছে।

শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌর এলাকার সড়ক বাজারে এ ঘটনা ঘটে। 

শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বরিশল গ্রামের সালমা বেগম নামে এক গৃহবধূ ঈদের বাজার করতে আখাউড়ার সড়ক বাজার আসেন। এ সময় পুলিশ টহলে এলে দ্রুত ওই নারী সঙ্গে থাকা শিশু মেয়েটিকে নিয়ে জুতার দোকান থেকে বেরিয়ে পড়েন। পুলিশের ভয়ে দুজন দুদিকে চলে গেলে এক পর্যায়ে শিশুটি মায়ের চোখের আড়ালে চলে যায়। এ অবস্থায় মা কান্নাকাটি শুরু করলে পুলিশ তার সহায়তায় এগিয়ে আসে। 

পরে পুলিশের এসআই তাজুল ইসলামের হাতে থাকা মাইকে শিশু হারানোর বিষয়টি প্রচার করতে থাকেন তিনি। প্রায় এক ঘণ্টা পর জানা গেল ওই শিশু বাড়িতে চলে গেছে।  

জানা গেছে, সকাল থেকেই পৌর এলাকাসহ সর্বত্র সব ধরনের দোকানপাট খুলে বসেছেন ব্যবসায়ীরা। ভ্রাম্যমাণ আদালত, পুলিশ কিংবা সংশ্লিষ্টরা এলে কিছু সময়ের জন্য দোকান বন্ধ রাখা হয়। বৃহস্পতিবার ভ্রাম্যমাণ আদালত ক্রেতা-বিক্রেতাকে জরিমানার পাশাপাশি কয়েকটি দোকানে তালাও লাগিয়ে দেন। এতেও দোকান বন্ধ রাখার বিষয়টি নিশ্চিত করা যাচ্ছে না।  

আখাউড়ার ইউএনও তাহমিনা আক্তার রেইনা জানান, ক্রেতা-বিক্রেতাকে জরিমানা করেও বাজারগুলোতে লোক সমাগম কমানো যাচ্ছে না। এ অবস্থায় স্বাস্থ্যবিধি মানতে প্রয়োজনে আরো কঠোর হতে হবে।  

ডেইলি বাংলাদেশ/এমএইচ