Alexa রাতে ঘুরে ঘুরে ছিন্নমূল শীতার্তদের কম্বল দিলেন ইউএনও

ঢাকা, বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৪ ১৪২৬,   ০৩ রজব ১৪৪১

Akash

রাতে ঘুরে ঘুরে ছিন্নমূল শীতার্তদের কম্বল দিলেন ইউএনও

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৬:২৪ ২৮ জানুয়ারি ২০২০   আপডেট: ০৮:০১ ২৮ জানুয়ারি ২০২০

ছবি: ডেইলি ‍বাংলাদেশ

ছবি: ডেইলি ‍বাংলাদেশ

ঘড়ির কাঁটায় রাত তখন পৌনে ১১টা। ময়মনসিংহের গৌরীপুর রেলওয়ে স্টেশনে লোক সমাগম থাকলেও প্রচন্ড শীতের প্রকোপে নিস্তব্ধতা। সারাদিনের কাজের ক্লান্তির পর সামান্য শীতের কাপড় মুড়িয়ে প্ল্যাটফর্মে শুয়ে থেকে কোনোমতে শীত নিবারণের চেষ্টা ছিন্নমূল, অসহায় ও দরিদ্র মানুষগুলোর। 

আর এ সময় কনকনে শীত উপেক্ষা করে কম্বল নিয়ে প্ল্যাটফর্মে শুয়ে থাকা ছিন্নমূল দরিদ্র মানুষের গায়ে জড়িয়ে দিলেন গৌরীপুরের ইউএনও সেঁজুতি ধর। পূর্ব ঘোষণা ছাড়াই সোমবার রাতে এ কম্বল বিতরণ করেন তিনি।

এদিকে শীতে কাবু হওয়া ছিন্নমূল ও দরিদ্র মানুষেরা কম্বল পেয়ে খুবই খুশি। এ সময় তারা ইউএনও’র প্রতি সন্তুষ্টি প্রকাশ করেন। ইউএনও সেঁজুতি ধর বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ কম্বলগুলো বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে শীতার্ত অসহায় ও দরিদ্র মানুষের মাঝে আরো কম্বল বিতরণ করা হবে। এ সময় তিনি প্রশাসনের পাশাপাশি সমাজের বিত্তবানদের শীতার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আব্দুর রহিম, সাবেক ডেপুটি কমান্ডার মো. নাজিম উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সোহেল রানা পাপ্পু প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জেডআর