Alexa যার প্রেমেই পড়েছি, দেখেছি ভণ্ড, মিথ্যাবাদী

ঢাকা, বুধবার   ২২ জানুয়ারি ২০২০,   মাঘ ৮ ১৪২৬,   ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

যার প্রেমেই পড়েছি, দেখেছি ভণ্ড, মিথ্যাবাদী

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৪ ১৪ জানুয়ারি ২০২০  

সাদিকা পারভীন পপি

সাদিকা পারভীন পপি

অনেক ছেলে আমার প্রেমে পড়েছে। কিন্তু আমি এক-দুজনের সঙ্গে প্রেমে পড়েছি। যার প্রেমেই পড়েছি, দেখেছি ভণ্ড, চরিত্রহীন ও মিথ্যাবাদী। সম্প্রতি এমন মন্তব্য করেছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপি।

১৯৭৯ সালে জন্ম নেয়া এ নায়িকার সিনেমায় পথচলা শুরু হয় ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত কুলি ছবিতে অভিনয়ের মধ্যদিয়ে। এরপর থেকেই টানা অভিনয় করে চলছেন তিনি। পর্দায় এ নায়িকা বহুবার প্রেম বা বিয়ে করলেও বাস্তব জীবনে এখনো সিঙ্গেল। বিয়ের জন্য নাকি উপযুক্ত পাত্র খুঁজে পাননি এ নায়িকা। 

পপি জানান, সৎ ও যোগ্য পাত্র না পাওয়াতে বিয়ে করিনি। খোঁজ পেলে ২০২০ সালেই বিয়ে করবো। সৎ ও বিশ্বাসযোগ্য ছেলে পাওয়া বেশ কষ্টের। সম্পর্কের জায়গাটায় সততা থাকতে হবে। যদি এমন পাত্র না পাই, তাহলে আরো ২০ বছর বিয়ে না করে কাটিয়ে দিলেও আফসোস থাকবে না। 

বর্তমানে পপির হাতে বেশ কয়েকটি ছবি রয়েছে। গেল ১১ জানুয়ারি ঢাকায় শেষ হয়েছে তার অভিনীত ‘সাহসী যোদ্ধা’ সিনেমার দৃশ্যধারণের কাজ। ছবিটি পরিচালনা করছেন সাদেক সিদ্দিকী।

এদিকে সম্প্রতি ‘গ্যাংস্টার’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন পপি। শাহীন সুমন পরিচালিত এ ছবির শুটিং শুরু হবে ফেব্রুয়ারিতে। ছবিটিতে নবাগত শান্ত খানের বিপরীতে অভিনয় করবেন ওপার বাংলার নায়িকা ঋত্বিকা সেন।

ডেইলি বাংলাদেশ/এনএ