নিজের ছয় মাসের শিশুকে গলাটিপে মারলেন বাবা
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=157819 LIMIT 1

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৬ ১৪২৭,   ০৩ সফর ১৪৪২

নিজের ছয় মাসের শিশুকে গলাটিপে মারলেন বাবা

শরীয়পুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:০৯ ২০ জানুয়ারি ২০২০   আপডেট: ০৮:১৪ ২০ জানুয়ারি ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

স্ত্রী ও শাশুড়ির সঙ্গে বিরোধের জেরে নিজের ছয় মাসের ছেলেকে গলাটিপে হত্যা করেন বাবা জোবায়ের হোসেন চৌধুরী। গত বৃহস্পতিবার শরীয়তপুর জেলা আদালতে এমন স্বীকারোক্তি দেন তিনি।

এর আগে শুক্রবার তার স্ত্রী আইরিন আক্তার বাদী হয়ে সন্তান ফেরত চেয়ে থানায় একটি মামলা করেন।

মামলার তথ্যানুযায়ী, শরীয়তপুর সদরের চন্দ্রপুর ইউপির সন্তোষপুর গ্রামের আনোয়ার হোসেন চৌধুরীর ছেলে জোবায়ের হোসেন চৌধুরী। ২০১৮ সালের ২ আগস্ট জোবায়েরের সঙ্গে মাদারীপুরের শিবচরের দক্ষিণ ক্রোকচর গ্রামের আছলাম খার মেয়ে আইরিন আক্তারের বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে আরফিন নামে একটি ছেলের জন্ম হয়। এরপরই স্ত্রী ও শাশুড়ির সঙ্গে নানা বিষয় নিয়ে ঝগড়া বাধে জোবায়েরের।

পরে এ নিয়ে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি চলে যান স্ত্রী। কিন্তু ৩০ ডিসেম্বর বিকেলে স্ত্রীকে ছেলেসহ মাদারীপুর সদরের ছিলারচর বাজারে দেখা করতে বলেন জোবায়ের। সেই আহবানে সাড়া দিয়ে আইরিন ছেলে ও বান্ধবী পুতুলকে নিয়ে ছিলারচর বাজারের পাশের একটি নার্সারিতে দেখা করতে যান। তখন নাতিকে দাদা-দাদি দেখতে চান বলে ছেলেকে দূরে নিয়ে যান জোবায়ের। কিন্তু ছেলে আরফিনকে আর ফেরত দেননি তিনি।

মা আইরিন আক্তার বলেন, ছেলেকে ফেরত না দেয়ায় থানায় একটি মামলা করি। ওই মামলায় জোবায়েরকে গ্রেফতার করা হয়। এরপর ছেলেকে হত্যার খবর জানতে পারি। আমার ছেলেকে কোল থেকে নিয়ে হত্যা করেছে পাষণ্ড। আমাকে সন্তান হারা করেছে। আমি জোবায়েরের ফাঁসি চাই।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. বাদল তালুকদার জানান, গ্রেফতার জোবায়েরকে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের রিমান্ড আবেদন করা হয়। পরে রিমান্ডের অনুমতি পেয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। সেই জিজ্ঞাসাবাদে নিজের ছেলেকে হত্যার কথা স্বীকার করেন তিনি। পরে তিনি আদালতে জানান, স্ত্রী ও শাশুড়ির সঙ্গে বিরোধের জেরে গত ৩০ ডিসেম্বর সন্ধ্যায় জাজিরার চরশিমুলিয়া গ্রামের আসমত খার বাঁশবাগানে বসে ছেলেকে গলাটিপে হত্যা করেন। এরপর রাতে শিশুর মরদেহটি দীপক দেবনাথের পুকুরে ফেলে দেন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ