Alexa চোরাই সোনাসহ গ্রেফতার দুই

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৫ ১৪২৬,   ২০ মুহররম ১৪৪১

Akash

চোরাই সোনাসহ গ্রেফতার দুই

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৫ ১১ সেপ্টেম্বর ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

রাজধানীর গুলশানে চুরি হওয়া ১০ ভরি স্বর্ণালঙ্কার উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়। তাদের নাম- মো. সালাম ও মো. পলাশ। 

মঙ্গলবার তাদেরকে গ্রেফতার করা হয়।

গুলশান থানার ওসি এস এম কামরুজ্জামান ডেইলি বাংলাদেশকে বলেন, গুলশানের বাসিন্দা পম্পি মজুমদার অভিযোগ করেন, গত ২৩ আগস্ট তার নিকেতনের বাসায় তালা দিয়ে বাবা-মাসহ দেশের বাড়ি ফেনী যান। 

পরে গত ২৬ আগস্ট বাড়ি মালিক ফোন করে জানান, তাদের বাসার গিজারের (পানি গরম রাখার মেশিন)  পাইপ ফেটে পানি পড়ছে। বাড়ি মালিক মিস্ত্রি এনে পাইপ ঠিক করতে বলেন। তখন পম্পির বাবা মিস্ত্রি এনে পাইপ ঠিক করতে বলেন। পরে বাড়ির মালিক ওই দিন স্যানিটারি মিস্ত্রি সালামকে ডেকে এনে পাইপ ঠিক করান।

গত ৭ সেপ্টেম্বর পম্পি মজুমদার পরিবারসহ সবাই ঢাকায় ফিরে আসেন। এসে দেখেন বাসার ফলস সিলিংয়ের লাইটের কভারের ভেতরে লুকিয়ে রাখা ১৭ ভরি সোনার অলঙ্কার চুরি হয়ে গেছে।

ওসি জানান, এ ঘটনায় ৯ সেপ্টেম্বর পম্পি মজুমদার মামলা করেন। তদন্তের এক পর্যায়ে গতকাল মঙ্গলবার স্যানিটারি মিস্ত্রি সালামকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে সে চুরির কথা স্বীকার করে। তার দেয়া তথ্যে একই দিন নরসিংদীর বেলাবো এলাকা থেকে পলাশকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে চুরি হওয়া ১০ ভরি সোনার অলঙ্কার উদ্ধার করা হয়। বুধবার তাদেরকে আদালতে পাঠিয়ে ৫ দিনের রিমান্ড আবেদ করা হয়। শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ডেইলি বাংলাদেশ/এসবি/এমআরকে