অজয়ের ঘর ছেড়ে যেতে চেয়েছিলেন কাজল! 

ঢাকা, মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০,   চৈত্র ২৫ ১৪২৬,   ১৪ শা'বান ১৪৪১

Akash

অজয়ের ঘর ছেড়ে যেতে চেয়েছিলেন কাজল! 

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১৬ ২৫ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৪:১৮ ২৫ ফেব্রুয়ারি ২০২০

অজয়-কাজল দম্পতি

অজয়-কাজল দম্পতি

বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি অজয়-কাজল। বিয়ের পর তাদের ২১ বছরের সংসার। এ দম্পতির ঘর আলো করে এসেছে দুই সন্তান এক মেয়ে, এক ছেলে। কিন্তু এই কাজলই নাকি অজয়ের ঘর ছেড়ে চলে যেতে চেয়েছিলেন!

১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি মারাঠী রীতিতে সাত পাকে বাঁধা পড়েছিলেন তারা। তারপর থেকে ভালোমন্দ মিশিয়ে সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন অজয়-কাজল। বিয়ের পর কেটে গিয়েছে ২১ বছর। অজয়-কাজলের বিবাহবার্ষিকীতে ভাইরাল হয় অজয়ের এক সময়ের বিবাহ বহির্ভূত সম্পর্কের গুঞ্জন।

বলিউড শাদি ডট কমের খবর অনুযায়ী, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাইয়ের শুটিংয়ের সময় নাকি কঙ্গনা রানাউতের সঙ্গে সখ্যতা তৈরি হয়েছিল অজয়ের। শুটিং ফ্লোরেও এই সম্পর্কের রসায়ন নিয়ে শুরু হয়ে যায় জোর শোরগোল।

শোনা যায়, ওয়ান্স আপন এ টাইম ইন মুম্বাইয়ের পর তেজ এবং রাস্কল সিনেমাতেও নাকি কঙ্গনাকে নেয়ার জন্য পরিচালকদের জোর করতে শুরু করেন অজয়। ওই সময় কঙ্গনার সঙ্গে তার সম্পর্কের কথা জানাজানি হলে চটে যান কাজল। কঙ্গনার সঙ্গে সম্পর্ক রাখলে দুই সন্তানকে নিয়ে বাড়ি ছেড়ে চলে যাবেন বলেও হুমকি দেন। 

এরপরই নাকি কঙ্গনা রানাউতের সঙ্গে সম্পর্ক শেষ করে কাজলের কাছে ফিরে আসেন অজয়। ওই সময় কঙ্গনার সঙ্গে নাকি বিতর্ক, বিবাদেও জড়িয়ে পড়েছিলেন কাজল। 

ডেইলি বাংলাদেশ/এনএ