রোববারের রাশিফল: মেষের প্রেম উত্তাপ, কন্যার ঝুঁকি

ঢাকা, সোমবার   ১৯ এপ্রিল ২০২১,   বৈশাখ ৬ ১৪২৮,   ০৬ রমজান ১৪৪২

রোববারের রাশিফল: মেষের প্রেম উত্তাপ, কন্যার ঝুঁকি

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৩২ ২৮ ফেব্রুয়ারি ২০২১  

ফাইল ফটো

ফাইল ফটো

আজ রোববার; ৭ ফেব্রুয়ারি ২০২১। আজকের দিনে জন্মগ্রহণকারীরা মীন রাশির জাতক-জাতিকা। মীন রাশিসহ অন্যান্য রাশির জাতক-জাতিকার দিনটি আজ কেমন যাবে তা রাশিচক্রের মাধ্যম জেনে নিন। 

মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনিই!

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আজ কর্মস্থলের চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারলেই সুনাম অর্জনের ঝুলি ভালো করবে। প্রেমের উত্তাপ দিশেহারা করতে পারে। সতকর্তার সঙ্গে রোমান্স করুন। অ্যাগ্রো খাতে বিনিয়োগ করে লাভের যোগ রয়েছে। 

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

আজ যেকোনো সিদ্ধান্ত নেয়ার আগে দ্বিতীয়বার ভাবুন। বিবাহের ক্ষেত্রে সততাকে প্রাধান্য দিন। আজ ভ্রমণ আনন্দদায়ক হবে। বন্ধুদের সঙ্গে ভালো মুহূর্ত না কাটলেও স্মৃতিময় অতীত মনে পড়বে। কোনো বড় সমস্যায় পড়তে পারেন। সবার পরামর্শে নিজেই সমাধান করার চেষ্টা চালিয়ে যান। 

মিথুন (২১ মে-২০ জুন)

চাকরিজীবীদের জন্য দিনটি খুব একটা ভালো যাবে না। কর্মস্থলে হয়রানির শিকার হওয়ার সম্ভাবনা রয়েছে। লাগামহীন খরচ মূলধনে আঘাত হানতে পারে। দাম্পত্য কলহ মিটমাট হবে। 

কর্কট (২১ জুন-২০ জুলাই)

আজ কর্কটের শুভ রং হলুদ। প্রেমে ধামাকা দেখাবে এই রাশির জাতকরা। প্রেমের উষ্ণতা উপভোগ করতে গিয়ে কিছু ক্ষতির শিকার হবেন। হাতের কাজ গুছিয়ে রাখুন। পরিবারের সদস্যদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। বিচক্ষণতার সঙ্গে এড়িয়ে চলুন। 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

সিংহ রাশির জাতক-জাতিকারা আনন্দে দিন কাটাবেন। শারীরিক ও মানসিক অস্বস্তি বিরাজ করতে পারে। তবে দুশ্চিতার কোনো কারণ নেই। আজ প্রেমের হাওয়ার যোগ রয়েছে। তবে প্রেমিকা বাছাইয়ে সর্বোচ্চ সতর্ক হোন। কারণ ভুল প্রেমিকা আপনার সর্বনাশ করতে পারে। অ্যালকোহলসহ সবধরনের মাদক এড়িয়ে চলুন। 

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

নারীদের খপ্পর থেকে সাবধান। লটারি, ফাটকা, জুয়া, রেস, শেয়ার প্রভৃতিতে বিনিয়োগকৃত অর্থ ডুবে যাবে। বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন নচেৎ অর্থ ও মান উভয় খোয়াবেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

দীর্ঘ কলহময় দাম্পত্য জীবনে সুখের পরশ জ্বলে উঠবে। শিক্ষার্থীরা ফেসবুকসহ ইন্টারনেটের মাধ্যমে বন্ধুদের সঙ্গে যোগাযোগ করবেন। এরমধ্যে অনেকে ভুল পথে পা বাড়াবেন। সুতরাং সামাজিক যোগাযোগ মাধ্যম অ্যাপ ব্যবহারে সতর্ক হোন। আজ বিদেশ গমন শুভ নয়। 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আজ বৃশ্চিক জাতক-জাতিকার ভাগ্যাকাশে চাকরির যোগ রয়েছে। আত্মবিশ্বাসের সঙ্গে ভাইভায় অংশগ্রহণ করুন। তবে ছোট কোনো ভুলের কারণে চাকরি হাতছাড়া হতে পারে। মনের বাসনা পূরণের যোগ রয়েছে। 

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

অর্থপ্রাপ্তির যোগ রয়েছে। শত্রু ও বিরোধীপক্ষ সোচ্চার হয়ে আপনার ফসলি ক্ষেত লণ্ডভণ্ড করে দেবে। অনেকের কাছে টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। সেই সুযোগে শ্রমিক, কর্মচারী ও চালকরা আপনার ব্যবসায়িক মূলধনসহ মূল্যবান সম্পদ লুফে নেবে। দুর্ঘটনা এড়াতে ভিড় ও তীব্রগতির বাহন এড়িয়ে চলুন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

যেই কাজে হাত দেবেন তাতেই কম-বেশি সফল হবেন। কর্ম, অর্থ, মোক্ষ, সুনাম, যশ প্রতিষ্ঠার জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। কর্মক্ষেত্রে সহকর্মী ও ব্যবসায়িক অংশিদারদের সঙ্গের দীর্ঘদিনের কলহ-বিবাদের মীমাংসা হয়ে পড়বে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ডাকযোগে চেক, মনিঅর্ডার, বিকাশ প্রভৃতি আসতে পারে। বেকারদের কর্ম প্রাপ্তি, হারানো কর্ম পুনরুদ্ধার তথা বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের স্বপ্ন-সাধ পূরণ হবে। জীবন সাথী শ্বশুরালয় ও মাতৃলালয় থেকে ভরপুর সাহায্য ও সহযোগিতা প্রাপ্ত হবেন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ