পরীমনির বাসায় শত শত মদের বোতল

ঢাকা, রোববার   ১৯ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ৪ ১৪২৮,   ১০ সফর ১৪৪৩

পরীমনির বাসায় শত শত মদের বোতল

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০৮ ৪ আগস্ট ২০২১  

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর বনানীতে চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। আজ বুধবার বিকেল চারটার কিছু সময় পর র‌্যাব এই অভিযান শুরু করে।

র‌্যাব সূত্র জানায়, সম্প্রতি হেলেনা জাহাঙ্গীর, ফারিয়া মাহাবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে গ্রেফতারের ঘটনার ধারাবাহিকতায় চিত্রনায়িকা পরীমনির বাসায় এ অভিযান চলছে। ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে এ অভিযান চালানো হচ্ছে। অভিযোগের প্রমাণ মিললে তাকে আটকও করা হতে পারে বলে জানা গেছে।

অন্যদিকে গত ১৩ জুন রাতে ঢাকা বোট ক্লাবের নির্বাহী সদস্য নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনেন নায়িকা পরীমনি। তার নিজ বাসাতেই এ সংবাদ সম্মেলন করা হয়। নায়িকার করা মামলায় নাসির উদ্দিনকে গ্রেফতার করা হলেও পরে তিনি জামিনে মুক্তি পান।

সেসময় বোট ক্লাবে পরীমনির এমন কাণ্ডের তদন্তে নেমে কেঁচো খুঁড়তে সাপ বের হয়ে আসে। পরীমনির বাসায় ঢুকলে প্রথম দর্শনেই অনেকের চোখ কপালে উঠবে। ড্রইংরুমে ঢুকতেই হাতের বাম পাশে স্বচ্ছ কাঁচেঘেরা একটি রুমে সাজানো সারি সারি বিদেশি ব্র্যান্ডের মদের বোতল। স্থানে স্থানে মদ খাওয়ার প্রয়োজনীয় উপকরণ রাখা আছে। বিভিন্ন সাইজ আর ডিজাইনের গ্লাস দেখলে যে কেউ বিমোহিত হয়ে যাবেন। সেগুলো দেখে মনে হবে পশ্চিমা দেশগুলোর কোনো বিলাসবহুল বারে ঢুকে পড়েছেন আপনি।

কয়েকটি অভিজাত ক্লাবের কর্মকর্তারা পুলিশকে জানিয়েছেন, মধ্যরাতে নিয়ম ভেঙে পরীমনির জন্য বার খোলা রাখতে হয়। সেখানে তিনি তার সঙ্গীদের নিয়ে মদ পান করতেন।

পরীমনি কথায় কথায় পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তার নাম ব্যবহার করেন। পুলিশও তার সঙ্গে তাল মিলিয়ে চলে। গায়ে দামি পারফিউম মেখে বিলাসবহুল গাড়িতে ঘুরে বেড়ানো পরীর মুখে মদের গন্ধ থাকলেও কেউ তাকে আটকায় না।

এছাড়াও দেশের সব অভিজাত ক্লাবের সদস্যদের সঙ্গে পরীমনির বেশ ঘনিষ্ঠতা রয়েছে। তাদের রেফারেন্সে তিনি সেসব ক্লাবে যাতায়াত করেন। তারকা হোটেলের বারেও তার যাতায়াতের রেকর্ড রয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস