সুশান্ত ফ্যাক্ট: এবার এনসিবি’র নিশানায় হৃতিক-শাহিদ

ঢাকা, শনিবার   ২৮ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৫ ১৪২৭,   ১১ রবিউস সানি ১৪৪২

সুশান্ত ফ্যাক্ট: এবার এনসিবি’র নিশানায় হৃতিক-শাহিদ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৩৫ ২৭ সেপ্টেম্বর ২০২০  

হৃতিক রোশন এবং শাহিদ কাপুর

হৃতিক রোশন এবং শাহিদ কাপুর

সুশান্ত মামলার তদন্তে মাদক যোগের সন্ধান পেতে বলিউডের সবাইকেই তলব করা হচ্ছে। এতদিন সেই তালিকায় ছিলো নায়িকাদের নাম কিন্তু এবার সেখানে যোগ হতে যাচ্ছে নায়কদের নামও। আগামী সপ্তাহেই মাদক কাণ্ডে হৃতিক রোশনকে নোটিস পাঠানোর চেষ্টায় মরিয়া এনসিবি। সংস্থার নিশানায় রয়েছেন শাহিদ কাপুর এবং অর্জুন রামপালও। 

শোনা গিয়েছে, ২০১৭ সালে হেলথ ডিটক্সের নামে মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলেন হৃতিক। এনসিবি আধিকারিকদের সন্দেহ, হেলথ ডিটক্স নয় অন্য কারণে হৃতিক ভর্তি হয়েছিলেন। হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে নাকি পুরনো নথিপত্রও জোগাড় করার চেষ্টা করছেন এনসিবি আধিকারিকরা।

শনিবার টানা ছ’ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয় দীপিকাকে। সারা ও শ্রদ্ধার প্রায় ৫ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ চলে। জিজ্ঞাসাবাদে একদিকে যেমন দীপিকা নিজের ম্যানেজার কারিশ্মা প্রকাশ্যের সঙ্গে ‘ড্রাগ চ্যাট’-এর কথা স্বীকার করেন নিয়েছেন, অন্যদিকে সারা এবং শ্রদ্ধার নামেও একাধিক স্বীকারোক্তির কথা শোনা গিয়েছে। 

‘কেদারনাথ’ সিনেমার শুটিংয়ের সময় সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয়েছিল, তা নাকি স্বীকার করেছেন সারা। সুশান্তের সঙ্গে থাইল্যান্ড বেড়াতে যাওয়ার কথাও স্বীকার করেছেন। ধূমপানের কথা মেনে নিলেও মাদক নেয়ার কথা অস্বীকার করেছেন সারা। 

অন্যদিকে শ্রদ্ধা নাকি জানিয়েছেন, তিনি শারীরিক অসুস্থতার জন্য সিবিডি অয়েল ওষুধ হিসেবে নিতেন। যদিও তিন তারকার বয়ানে নাকি সন্তুষ্ট নয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। 

তবে শনিবার নতুন করে কোনো সমন জারি করা হয়নি। ডেপুটি ডিরেক্ট মুথা অশোক জৈন জানান, ক্ষীতিশ রবিপ্রসাদসহ শনিবার পর্যন্ত সুশান্ত মামলায় ১৮ জনেরও বেশি অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/টিএএস