চালককে ছুরিকাঘাত করে ভ্যান ছিনতাই, গ্রেফতার ২

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   ১৪ আশ্বিন ১৪২৯,   ০২ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

চালককে ছুরিকাঘাত করে ভ্যান ছিনতাই, গ্রেফতার ২

ময়মনসিংহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:০৭ ১৩ আগস্ট ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

ময়মনসিংহে এক ভ্যান চালককে ছুরিকাঘাত করে ভ্যান ছিনতাইয়ের ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

শুক্রবার রাত ১১টার দিকে ময়মনসিংহ র‌্যাব-১৪ কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এ ঘটনায় আহত রতন মিয়া তারাকান্দা উপজেলার রামপুর ইউপির রামপুর গ্রামের বাসিন্দা। পেশায় তিনি ভ্যানচালক।

গ্রেফতাররা হলেন- গৌরীপুর পৌর এলাকার মোনাটি এলাকার নাজিম উদ্দিনের ছেলে তোতা মিয়া ও একই এলাকার আব্দুর রহিমের ছেলে মজিবুর রহমান।

ময়মনসিংহ র‌্যাব-১৪ কার্যালয়ের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ বেলায়েত হোসাইন জানান, গত ৭ আগস্ট বিকেলে কুড়া সংগ্রহ করে ফিরছিলেন রতন মিয়া। দড়িপাড়া সেতুতে পৌঁছালে দুই ছিনতাইকারী রতন মিয়ার গাড়ি আটকে দেয়। এ সময় রতনের বুকের মধ্যে চাকু দিয়ে এলোপাতাড়ি আঘাত করে কুড়া কেনার ৬ হাজার ৭৯৫ টাকা, একটি মোবাইল ও ভ্যানগাড়িটি নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রতনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে।

তিনি আরো জানান, এ ঘটনায় গত ১০ আগস্ট রতন মিয়ার বাবা আব্দুর রশিদ র‌্যাবের কাছে একটি অভিযোগ দেন। অভিযোগটি যাচাই করে সত্যতা পাওয়া যায়। বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে ও তথ্য প্রযুক্তির সহায়তায় ছিনতাইকারীদের ঠিকানা শনাক্ত করা হয়। পরে গৌরীপুর পৌর এলাকায় নওপাড় এলাকায় অভিযান চালিয়ে ওই দুইজনকে গ্রেফতার করা হয়। 

এ সময় তাদের কাছ থেকে ওই ভ্যানগাড়ি জব্দসহ একটি স্টীলের সুইচ গিয়ার চাকু ও হিরোইনসহ একটি অ্যান্ড্রয়েড মোবাইল জব্দ করা হয়। গ্রেফতার দুইজন ছিনতাইয়ের পাশাপাশি নিয়মিত মাদক বিক্রি করত। গৌরীপুর থানায় শুক্রবার বিকেলে তাদের হস্তান্তর করা হয়েছে। রাতে তাদের বিরুদ্ধে মামলা হয়। 

ডেইলি বাংলাদেশ/এসআরএস

English HighlightsREAD MORE »