জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

ঢাকা, বুধবার   ০৪ আগস্ট ২০২১,   শ্রাবণ ২০ ১৪২৮,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪২

জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

গাইবান্ধা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২০ ১২ জুন ২০২১  

তারেক হাসান (ছবি: সংগৃহীত)

তারেক হাসান (ছবি: সংগৃহীত)

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তারেক হাসান নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।

শনিবার বিকেলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়। এর আগে শুক্রবার রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারেক।

নিহত তারেক গোবিন্দগঞ্জ পৌর শহরের দূর্গাপুর মহল্লার সবুজ হাসানের ছেলে। তিনি ঢাকার একটি কলেজে আইটি প্রোগ্রামিং বিষয়ে লেখাপড়া করতেন।

স্থানীয়রা জানান, তারেকের পরিবারের সঙ্গে দীর্ঘদিন থেকে বসতবাড়ির জমি নিয়ে ফারুক, ছামছুল ও জলিলসহ কয়েকজনের বিরোধ চলছিল। গত শনিবার (৫ জুন) দুপুরে ইট, বালু ও সিমেন্ট দিয়ে মিস্ত্রির সঙ্গে নতুন বাড়ির কাজ করছিল তারেক। এ সময় ফারুক, ছামছুল ও জলিলসহ কয়েকজন বাড়িতে ঢুকে নির্মাণকাজে বাধা দেন। এ সময় বাকবিতণ্ডার একপর্যায়ে তাকে সবাই মিলে মারপিট শুরু করেন। পরে ফারুকের হাতে থাকা ছুরি দিয়ে তারেকের বুকে একাধিকবার ছুরিকাঘাত করলে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। 

পরে তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনার পাঁচদিন পর শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারেক। 

গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পরদিনই ৫ জনের নাম উল্লেখ করে থানায় মামলা নেয়া হয়েছে। আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম