Alexa সৃজিত খুব ভালো বন্ধু: মিথিলা

ঢাকা, সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ২ ১৪২৬,   ১৭ মুহররম ১৪৪১

Akash

সৃজিত খুব ভালো বন্ধু: মিথিলা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২৪ ১৯ আগস্ট ২০১৯   আপডেট: ১১:১৭ ২৩ আগস্ট ২০১৯

সৃজিত এবং মিথিলা

সৃজিত এবং মিথিলা

জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ঈদের ছুটিতে আফ্রিকার দেশ উগান্ডা, রুয়ান্ডা ও তানজানিয়া ঘুরে বেড়িয়েছেন। কিন্তু বিশ্বের এতো দেশ থাকতে কেন আফ্রিকার দেশগুলোতেই ঘুরতে গেলেন এ অভিনেত্রী? এমন প্রশ্ন অনেকের। অভিনয়ের বাইরে মিথিলা বর্তমানে ব্র্যাক ইন্টারন্যাশানালের আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্টের প্রধান হিসাবে কর্মরত রয়েছেন। আফ্রিকায় ব্র্যাকের বেশকিছু ব্রাঞ্চ রয়েছে। তারই সূত্র ধরে আফ্রিকার দেশগুলোতে গিয়েছেন তিনি।

কিন্তু সেখান থেকে সরাসরি কলকাতায় যান এ অভিনেত্রী। এরপর থেকেই মিথিলাকে নিয়ে আবারো আলোচনা শুরু হয়েছে। আর এই আলোচনার পালে হাওয়া লাগিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম। গত কয়েক মাস আগেও সেখানকার স্থানীয় সংবাদ মাধ্যমে নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে মিথিলার সম্পর্কের খবর প্রকাশ করে। যদিও সেসময় দুজনেই খবরকে গুজব বলে চালিয়ে দেন। কিন্তু সেই সম্পর্কে এবার আগুনে ঘি ঢাললেন মিথিলার কলকাতা সফর নিয়ে। 

খবরে বলা হয়েছে, প্রেমিকা মিথিলার সঙ্গে দারুণ সময় কাটাচ্ছেন সৃজিত। ঈদের ছুটিতে নাকি কলকাতা গিয়েছেন মিথিলা। ‘এক যে ছিল রাজা’ সিনেমাটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার জেতার খুশিতে একটি প্রাইভেট পার্টির আয়োজন করেছিলেন সৃজিত। সেই পার্টিতে কাছের বন্ধুদের সঙ্গে মিথিলাকে পরিচয় করিয়ে দিয়েছেন সৃজিত। সৃজিতের রাজারহাটের বাড়িতে এই পার্টির আয়োজন করা হয়েছিল।

শুধু তাই নয়, মিথিলাও নাকি কিছুদিন আগে তার দক্ষিণ কলকাতার বাড়িতে সৃজিতের বন্ধুদের নিমন্ত্রণ করেছিলেন। দুজনে নিজেদের সম্পর্কটাকে মজবুত করে নেয়ার চেষ্টা করছেন। তবে সৃজিত জানিয়েছেন, এ বছর বিয়ের পরিকল্পনা নেই তার। মিথিলাও বিয়ের গুজব উড়িয়ে দিয়েছেন।

এবার মিথিলা দেশের শীর্ষ স্থানীয় সংবাদমাধ্যমে এই বিষয়ে কথা বলেছেন। সেখানে মিথিলা বলেন, এখন থেকে যতোবার কলকাতায় যাবো, গুঞ্জন হবে। ভক্তদের বলতে চাই, আমি লুকোছাপা করার মানুষ নই। কিছু হলে আমি নিজেই জানাবো। আমি ও সৃজিত খুব ভালো বন্ধু। একসঙ্গে আড্ডা দিই, ঘোরাঘুরি করি।

মিথিলার এ কথাগুলো থেকে স্পষ্ট যে, কিছু ঘটে বলেই কিছু রটে। যদিও কিছুদিন আগে আরেক সাক্ষাৎকারে মিথিলা নিজেই বলেছিলেন তাহসানের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পরেও নিয়মিত যোগাযোগ হয়, দেখা হয়। কিন্তু তা শুধু মেয়ের ভালোর কারণে। এ থেকেই ধারণা পাওয়া যায় তাহসানের সঙ্গেই সম্পর্ক অটুট রেখেছেন মিথিলা। ঘটনা যখন এমন, তখন ভক্তদের প্রশ্ন- তাহলে কি তাহসানের সঙ্গেই আবার ঘর সাজাবেন নাকি সৃজিতের গলায় মালা পরাবেন? নাকি অন্য কারো সঙ্গে ঘর বাঁধবেন সিঙ্গেল মিথিলা? 

ভক্তদের এমন প্রশ্ন, আপাতত প্রশ্নই থাকবে আর উত্তর তোলা থাকলো সময়ের হাতে। সময়ই বলে দেবে মিথিলার পরবর্তী জীবন সঙ্গী কে হবেন?

জনপ্রিয় কণ্ঠশিল্পী শায়ান চৌধুরী অর্ণব ও মিথিলা সম্পর্কে ফুফাতো-মামাতো ভাইবোন। চলিত বছরের শুরুতে তারা একসঙ্গে ‘কী হলে কী হতো’ শিরোনামে গানে কাজ করেন। এই গানটির ভিডিও নির্মাণ করেন সৃজিত মুখার্জি। মূলত এই কাজের সুবাদে সৃজিতের সঙ্গে মিথিলার পরিচয় হয়। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে সৃজিত-মিথিলার নিয়মিত যোগাযোগ চলতে থাকে। নিজেদের মাঝে অনেক মিল খুঁজে পাওয়ায় ভালো বন্ধুত্ব গড়ে ওঠে। 

এদিকে, ঈদে মাত্র তিনটি নাটকে দেখা গেছে মিথিলাকে। নাটক তিনটি হচ্ছে মিজানুর রহমান আরিয়ান পরিচালিত লাইফ ইন্স্যুরেন্স, গৌতম কৈরী পরিচালিত ছোট পাখি ও টাইম লাইন। 

ডেইলি বাংলাদেশ/এনএ