Alexa শিক্ষকের বেতের আঘাতে চোখের আলো হারাল সেই ছাত্রী

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

শিক্ষকের বেতের আঘাতে চোখের আলো হারাল সেই ছাত্রী

হবিগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৫:৫৬ ১০ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৯:১৭ ১০ সেপ্টেম্বর ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

হবিগঞ্জে শিক্ষকের ছুঁড়া বেতের আঘাতে চোখের আলো হারিয়েছে যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী হাবিবা। 

চিকিৎসকদের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছেন হাবিবার চাচা মঈন মিয়া। তিনি জানান, হাবিবা ঢাকার জাতীয় চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউটে ভর্তি রয়েছে।

এদিকে এ ঘটনায় সোমবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন সদর উপজেলার সহকারী শিক্ষা অফিসার মো. আবু জাফর। তিনি জানান, ঘটনার তদন্ত চলছে। বিষয়টি নিয়ে শিক্ষার্থীসহ এলাকাবাসীর সঙ্গে আলোচনা করা হয়েছে। শিগগিরই তদন্ত প্রতিবেদন দাখিল করা হবে। 

যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুন নুর জানান, বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে। এরইমধ্যে তদন্ত দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে। 

রোববার দুপুরে পাঠদানের সময় সহকারী শিক্ষক নিরঞ্জন দাশ তার হাতে থাকা একটি বেত ছুঁড়ে মারলে সরাসরি হাবিবার চোখে লাগে। এতে তার চোখ থেকে রক্তক্ষরণ শুরু হয়। পরে শিক্ষার্থীরা চিৎকার শুরু করলে স্থানীয়রা হাবিবাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে যায়। সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত ঢাকায় পাঠানো হয়। 

ডেইলি বাংলাদেশ/এমকেএ