শচীনের মেয়ে সারা এখন ডিভা! গ্ল্যামারে ঝলসে দেবেন বলি নায়িকাদের

ঢাকা, বৃহস্পতিবার   ০২ জুলাই ২০২০,   আষাঢ় ১৯ ১৪২৭,   ১১ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

শচীনের মেয়ে সারা এখন ডিভা! গ্ল্যামারে ঝলসে দেবেন বলি নায়িকাদের

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:০৩ ২ জুন ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

পিতা ক্রিকেট ঈশ্বর। ভাই অর্জুন ইতিমধ্যেই প্রতিশ্রুতিমান ক্রিকেটারের তকমা পেয়ে গিয়েছে। আর তিনি, সারা টেন্ডুলকার ধীরে ধীরে এগোচ্ছেন নিজের মতো। গত বছরেই স্নাতক পাস করেছিলেন তিনি। 

মুম্বাইয়ের ধীরুভাই অম্বানী ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করতেন সারা টেন্ডুলকার। উচ্চশিক্ষার জন্য পাড়ি দিয়েছিলেন লন্ডনে। ‘ইউনিভার্সিটি কলেজ অব লন্ডন’ থেকে সারা মেডিসিন বিষয়ে স্নাতক ডিগ্রী অর্জন করেছেন।

বিখ্যাত পিতার কন্যা তিনি। তাই বরাবরই সংবাদের শিরোনামে থাকেন। তার সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার সংখ্যা লজ্জা দেবে যে কোনো প্রতিষ্ঠিত সেলিব্রেটিকেও। ইনস্টাগ্রামেই তার ফলোয়ার সাড়ে ৬ লাখের কাছাকাছি। 

গান বাজনা শুনতে বরারই পছন্দ করেন সারা। প্রখ্যাত ব্রিটিশ গায়ক এড শিরানের সঙ্গে সারা টেল্ডলকারের বেশ ভাল সম্পর্ক। তারকা খ্যাতিতে তিনি ইতোমধ্যেই উঠতি প্রজন্মের সেলিব্রেটি যেমন জাহ্নবী কাপূর, সারা আলি খান, অনন্যা পাণ্ড্যদের রীতিমতো চ্যালেঞ্জ জানাতে পারেন।

সারা গত বছরেই ২০ বছরে পা দিয়েছেন। পিতার মতোই লো প্রোফাইল উপস্থিতি বজায় রাখতে পছন্দ করেন সারা। শেষবার আকাশ অম্বানী ও শ্লোকা মেটা-র বিয়ের অনুষ্ঠানে আলাদা করে নজর কেড়েছিলেন তিনি। 

সারা তেন্ডুলকর মানেই গ্ল্যামার আর বুদ্ধির ককটেল। সারার সর্বক্ষণের সঙ্গী দিদা আনাবেল মেহতা। সারা-র ‘রূপে’ মুগ্ধ হয়ে ‘পাগল’ হয়ে গিয়েছিলেন বাঙালি এক যুবক। সেই যুবক অবশ্য ফোনে উত্যক্ত করার অভিযোগে হাজতবাসও হয়।

নিজের রূপের কারণেই একাধিকবার বিভিন্ন সংস্থার পক্ষ থেকে মডেল হওয়ার প্রস্তাবও পেয়েছেন সারা। সারার রূপের ছটায় নেটিজেনরা ভক্ত হয়ে গিয়েছেন।
ভবিষ্যতে রূপালি পর্দা নাকি উচ্চশিক্ষা? কোনটা বেছে নেবেন তিনি, সেটাই এখন দেখার বিষয়।

ডেইলি বাংলাদেশ/টিএএস