Alexa নেহাকে জোর করে চুমু, ভাইরাল সেই ভিডিও

ঢাকা, সোমবার   ১৮ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৩ ১৪২৬,   ২০ রবিউল আউয়াল ১৪৪১

Akash

নেহাকে জোর করে চুমু, ভাইরাল সেই ভিডিও

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪৮ ১৮ অক্টোবর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভারতের জনপ্রিয় গানের রিয়েলিটি শো ইন্ডিয়াল আইডলের অডিশন পর্ব চলছে। অডিশন রাউন্ডে অনেকেই গান গেয়ে বাজিমাত করেছেন, অনেকে আবার হাসিয়েছেন। কিন্তু হঠাৎ এক প্রতিযোগী সেখানে হাজির হয়ে অবাক করা কাণ্ড করে বসলেন। 

ইন্ডিয়াল আইডলের অডিশন পর্বে বিচারক হিসেবে ছিলেন নেহা কাক্করও। আর তাকে সে প্রতিযোগী হাজির হয়েই জোর করে চুম্বন করলেন। আর সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ভাইরাল হয়ে যায়।

ভারতীয় গণমাধ্যম জিনিউজের প্রতিবেদন বলছে, নেহা ছাড়াও ওই রিয়েলিটি শোয়ের অডিশনে বিচারকের আসনে ছিলেন অনু মালিক এবং বিশাল দাদলানি।

ভিডিওতে দেখা যায়, এক প্রতিযোগী এসে হাজির হন। যিনি প্রথমে নেহা কাক্করকে বেশ কয়েকটি উপহার দিতে শুরু করেন। নেহাও খুশি মনে সেগুলো গ্রহণ করেন। এরপর আচমকাই জোর করে নেহার গালে জোর করে চুম্বন করে বসেন ওই গায়ক। যা দেখে শোয়ে উপস্থিত প্রত্যেকে হকচকিয়ে যান।

এ ঘটনার পর অনুষ্ঠানস্থল থেকে সরে যান বলিউডের জনপ্রিয় এ গায়িকা। কিন্তু ওই ব্যক্তিকে কী বলবেন, তা বুঝে উঠতে পারেননি তিনি।

সম্প্রতি হিমাংশ কোহলির সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় নেহা কাক্করের। আপাতত বিভিন্ন রিয়েলিটি শোয়ের বিচারকের দায়িত্ব পালন করছেন তিনি।

নেহা কাক্করকে জোর করে চুমু দেয়ার ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন।

ডেইলি বাংলাদেশ/টিএএস