নিজস্ব চ্যানেল নিয়ে আসছেন নির্মাতা মাসুদ সেজান

ঢাকা, সোমবার   ২৫ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৭,   ০২ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

নিজস্ব চ্যানেল নিয়ে আসছেন নির্মাতা মাসুদ সেজান

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪৭ ১৮ মে ২০২০  

নির্মাতা মাসুদ সেজান

নির্মাতা মাসুদ সেজান

দর্শকনন্দিত নির্মাতা মাসুদ সেজান ঈদ উপলক্ষে তার নিজস্ব কয়েকটি ইউটিউব চ্যানেল নিয়ে হাজির হচ্ছেন। পার্বণ টিভি ফিকশন, পার্বণ টিভি মিউজিক, পার্বণ টিভি রিসাইটেশন ও পার্বণ টিভি প্লাস নামে এই চ্যানেলগুলো ঈদ আয়োজন দিয়ে যাত্রা শুরু করতে যাচ্ছে।

ফিকশন চ্যানেলে ঈদের দিন থেকে ১০ পর্বের ওয়েব সিরিজ প্রচারিত হবে। এটি প্রতিদিন রাত ১০টায় দেখা যাবে। ১০ দিনে ১০টি গান দিয়ে সাজানো হয়েছে মিউজিক চ্যানেল। ঈদের দিন থেকে প্রতিদিন রাত ৯টায় গানগুলো প্রচারিত হবে। ১০ দিনে ১০টি আবৃত্তি শোনা যাবে রিসাইটেশন চ্যানেলে, প্রতিদিন রাত ৮টায় এবং পার্বণ প্লাস টিভিতে রাত ১১টায় দেখা যাবে বিনোদনধর্মী নানা আয়োজন।

এ বিষয়ে নির্মাতা মাসুদ সেজান বলেন, অনলাইনে পার্বণ টিভি নামে বিনোদনভিত্তিক কয়েকটি চ্যানেল নিয়ে আসছি, এই ঘোষণা দিয়েছিলাম ৫ জানুয়ারি। প্রাথমিক প্রস্তুতি সম্পন্ন করে এখন দর্শকের সামনে হাজির হব।

মাসুদ সেজান বলেন, করোনা সংকটের এই দুঃসময়ে একজন সংস্কৃতিকর্মী হিসেবে আমার ও কিছু দায় আছে। যারা আমার কাজ পছন্দ করেন, তাদের জন্য ঈদের দিন থেকেই ইউটিউব, পার্বণ টিভি ফেসবুক পেজ ও আমার অফিশিয়াল ভেরিফায়েড পেজে করোনাকালের আগে ধারণকৃত কিছু কনটেন্ট আপ করার সিদ্ধান্ত নিয়েছি। আমার কাজ দেখে যদি কিছু মানুষও বিনোদিত হন, মন খারাপের এই সময়ে তাদের মনকে প্রফুল্ল রাখতে সাহায্য করে, আমি নিজেকে ধন্য মনে করব।

মাসুদ সেজান ২০০৭ সাল থেকে পরিচালক ও লেখক হিসেবে নাট্যজগতে কাজ শুরু করেন। তিনি এইম ইন লাইফ, চলিতেছে সার্কাস, রেড সিগনাল এবং লং মার্চসহ বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিক নাটক নির্মান করেছেন। এছাড়াও ডুগডুগি, ‘পল্টিবাজ’, ‘অতঃপর টিয়া পাখি উড়িয়া চলিল’, ‘ফোর সাবজেক্ট’, ‘একদা এক বাঘের গলায় হাড় ফুটিয়া ছিল’, ‘সুখ টান’, ‘হাতেম আলী’ ছাড়াও অর্ধশতাধিক খণ্ড নাটক নির্মান করেছেন।

ডেইলি বাংলাদেশ/এনএ