Alexa ত্রিদেশীয় সিরিজ খেলতে ঢাকায় জিম্বাবুয়ে

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৭ ১৪২৬,   ২২ মুহররম ১৪৪১

Akash

ত্রিদেশীয় সিরিজ খেলতে ঢাকায় জিম্বাবুয়ে

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২২ ৯ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৪:২৫ ৯ সেপ্টেম্বর ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

বাংলাদেশ, আফগানিস্তান ও জিম্বাবুয়েকে নিয়ে আয়োজিত ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় এসে পৌঁছেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। রোববার দিবাগত মধ্যরাতে ঢাকায় পা রাখেন হ্যামিল্টন মাসাকাদজারা।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে অধিনায়ক মাসাকাদজা সাংবাদিকদের জানান এই সফরে দলটি ভালো কিছু করবে এমনটি বিশ্বাস তার। তিনি বলেন, 'আমরা বেশ ভালো প্রস্তুতি নিয়ে এসেছি। দলের সদস্যরা কঠোর পরিশ্রম করেছে। আশা করি ভালো কিছুই অপেক্ষা করছে।' 

আজ এবং আগামীকাল মিরপুর স্টেডিয়ামে অনুশীলন করবে সফরকারী দলটি। এরপর ১১ সেপ্টেম্বর বিসিবি একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচও খেলবে তারা।

এই সিরিজ দিয়েই সব ফরম্যাট থেকে আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারের ইতি টানার ইঙ্গিত দিয়েছেন জিম্বাবুয়ে অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজা। অভিজ্ঞ এই ক্রিকেটারকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। প্রথমবারের মতো দলে ডাক পেয়েছেন ব্রেন্ডন মাভুতা, রায়ান মারে ও ব্লেসিং মুজুরাবানি। অন্যদিকে এ সিরিজ খেলেই অবসর নিবেন জিম্বাবুইয়ান ব্যাটসম্যান হ্যামিল্টন মাসাকাদজা।

আগামী ১৩ সেপ্টেম্বর  টি-টোয়েন্টি সিরিজের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে মাসাকাদজারা।

জিম্বাবুয়ে ক্রিকেট দল :

হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), রেজিস চাকাবা, রিচমন্ড মুতুমবামি, শন উইলিয়ামস, নেভিল মাদজিভা, টিনোটেন্ডা, মুতোমবোদজি, টনি মুনিয়োঙ্গা, কাইল জারভিস, টেন্ডাই চাতারা, ক্রিস্টোফার এমপোফু, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, এইনসলে এনদলোভু, টিমাইসেন মারুমা ও রায়ান বার্ল।

ডেইলি বাংলাদেশ/আরএস