Alexa ছোটবেলার ছবি পোস্ট করে কিসের ইঙ্গিত দিলেন দীপিকা?

ঢাকা, শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৮ ১৪২৬,   ২৫ রবিউল আউয়াল ১৪৪১

Akash

ছোটবেলার ছবি পোস্ট করে কিসের ইঙ্গিত দিলেন দীপিকা?

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৩২ ৪ নভেম্বর ২০১৯  

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

দীপিকা এবং রণবীর কবে বিয়ে করবেন? এক সময় এই স্বপ্নে বিভোর ছিলেন রণবীর-দীপিকার ভক্তরা। তাদের সেই সাধ মিটেছে। আপাতত দীপিকা-রণবীর কবে বাবা-মা হবেন? সে বিষয়ে তাদের উৎসাহের অন্ত নেই। 

মাঝে মধ্যেই তাই দীপিকার মা হওয়ার খবর ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়া। তবে এবার নিজের পোস্ট করা একটি ছবিতে সেই জল্পনা নিজেই আরো কিছুটা উস্কে দিলেন তারা।

দীপিকা পাড়ুকোনের পোস্ট করা ছবি

সোশ্যাল মিডিয়ায় একটি ঘুমন্ত শিশুর দুইটি ছবি ৩ নভেম্বর (রোববারই) পোস্ট করেছেন দীপিকা নিজেই। যার ক্যাপশানে লিখেছেন, পরের দিওয়ালির সেলিব্রেশন। ছবিটি নায়িকার ছেলেবেলার ছবি বলেই মনে করছেন অনেকে। যদিও এ বিষয়ে দীপিকা কিছুই লেখেননি।

তবে নেটিজেনদের প্রশ্ন এমন ছবি পোস্ট করে কীসের ইঙ্গিত দিলেন দীপিকা? তবে কি ‘দীপবীর’ এর জীবনে কোনো সুখবর আসতে চলেছে? কেউ আবার সরাসরি প্রশ্ন করেছেন দীপিকা কি মা হতে চলেছেন? অনেকে আবার প্রিয় অভিনেত্রীকে আগাম শুভেচ্ছাও জানিয়ে দিয়েছেন।

এদিকে দীপাবলি উপলক্ষে বলিউডের কমবেশি সব তারকাই বিভিন্ন সেলিব্রেশনে অংশ নিলেও দেখা যায়নি দীপবীর জুটিকে। তারা দীপাবলি কীভাবে কাটিয়েছেন সেই ছবি দেখার জন্য উৎসাহের অন্ত নেই ভক্তদের মধ্যে। অনেকেই মনে করছেন দীপিকা মা হতে চলেছেন আর সে কারণেই আপাতত তাকে প্রকাশ্যে সেভাবে দেখা যাচ্ছে না।

ডেইলি বাংলাদেশ/টিএএস