Alexa কোবির মৃত্যু হবে কপ্টার ক্র্যাশে, একজন লিখেছিলেন আট বছর আগেই!

ঢাকা, বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৬ ১৪২৬,   ২৪ জমাদিউস সানি ১৪৪১

Akash

কোবির মৃত্যু হবে কপ্টার ক্র্যাশে, একজন লিখেছিলেন আট বছর আগেই!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩০ ২৯ জানুয়ারি ২০২০   আপডেট: ১৭:৩৮ ২৯ জানুয়ারি ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মাঝে মাঝে কিছু ঘটনা দেখলে বিশ্বাস করতে যে কারো কষ্ট হওয়া স্বাভাবিক। এই যেমন কোবি ব্রায়ান্টের মৃত্যুর ঘটনা! কারণ হেলিকপ্টার ক্র্যাশে এই তারকার মৃত্যু হবে তা একজন লিখে রেখেছিলেন আট বছর আগে। শেষ পর্যন্ত হয়েছেও তাই!

২০১২ সালের ১৪ নভেম্বর সোশ্যাল মিডিয়া টুইটারে নোসো নামের এক ব্যক্তি লিখে রেখেছিলেন, কোবি মারা যাবেন হেলিকপ্টার ক্র্যাশে। গত ২৬ জানুয়ারি সকালে মর্মান্তিক এক হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হন কোবি ব্রায়ান্ট। দুই ঘটনা এভাবে মিলে যাওয়ায় পোস্টটি আবার উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। পরিণত হয়েছে আলোচনার খোরাকে। 

দুর্ঘটনার দিন কুয়াশাচ্ছন্ন ক্যালিফোর্নিয়ার কালাবাসাসে পাহাড়ের চূড়ায় ধাক্কা খায় কোবি ব্রায়ান্টকে বহনকারী হেলিকপ্টার। কোবির সঙ্গে ছিলেন তার মেয়ে জিয়ানা মারি অনোরে ব্রায়ান্ট, বাস্কেটবল কোচ জন আলতোবেল্লি, তার স্ত্রী কেরি, মেয়ে অ্যালিসাসহ আরো আটজন সঙ্গী। ভয়াবহ ওই দুর্ঘটনায় মারা যান সবাই।

এ ঘটনায় রোববার থেকেই ক্রীড়াবিশ্বে নেমে এসেছে শোকের ছায়া। মেসি-নেইমার থেকে শুরু করে বাংলাদেশের অনেক ক্রীড়াতারকাও শোক প্রকাশ করেন। এরই মধ্যে আচমকা সামনে চলে আসে আট বছর আগের সেই টুইট। 

অনেকেই প্রশ্ন তুলেছিলেন পোস্ট করার তারিখ বা সময় পরিবর্তন করে দেয়া যায় কি না। তবে বাস্তবে এমন কিছু করা সম্ভব নয়। বিষয়টি কাকতালীয় হলেও এর উত্তর জানা নেই কারো কাছেই। 

ডেইলি বাংলাদেশ/এএল