ইলিশের জালে আটকা পড়ল ২২ মহিষ
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=132949 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭,   ০৬ সফর ১৪৪২

ইলিশের জালে আটকা পড়ল ২২ মহিষ

নোয়াখালী প্রতিনিধি   ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৫৬ ১৭ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০০:৫৮ ১৭ সেপ্টেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নোয়াখালীর হাতিয়ার মেঘনা নদীতে ইলিশের জালে আটকা পড়েছে মালিকানাবিহীন ২২টি মহিষ। সোমবার বিকেলে উপজেলার চরঈশ্বর ইউপির মাইচ্চা মার্কেটের নদী অংশে জালে মহিষগুলো আটকা পড়ে। পরে রাতে মহিষগুলো স্থানীয় তিন রাখালের জিম্মায় রাখা হয়।

নৌকার মালিক শাহজাহান জানান, বিকেলে নদীতে সাইফুল ইসলাম (কালু মাঝি) তার ইলিশের জাল ফেলেন। তার জালে বেশ কিছু ভাসমান মহিষ আটকা পড়ে। পরে নৌ-পুলিশের সহযোগিতায় নদী থেকে জালসহ ২২টি মহিষ উদ্ধার করা হয়।

নলচিরা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবদুর রহমান ঢালী জানান, উদ্ধার মহিষগুলোর তালিকা করা হয়েছে। বাচ্চা মহিষ ১০টি, পুরুষ মহিষ তিনটি, সাদাকালো মাদাম মহিষ পাঁচটি, কালো মাদাম মহিষ তিনটি, ছেলে মহিষ একটিসহ মোট ২২টি মহিষ রয়েছে।  

তিনি আরো জানান, মহিষগুলোর আনুমানিক বাজার মূল্য প্রায় ১৫ লাখ টাকা। এ সময় নদী থেকে চার হাজার মিটার মালিকানাবিহীন কারেন্ট জাল উদ্ধার করা হয়। এ ঘটনায় নলচিরা নৌ-পুলিশ ফাঁড়িতে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ