বিগ ব্যাশকে ডি ভিলিয়ার্সের না

ঢাকা, শনিবার   ২৮ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৫ ১৪২৭,   ১১ রবিউস সানি ১৪৪২

বিগ ব্যাশকে ডি ভিলিয়ার্সের না

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:০২ ২৮ অক্টোবর ২০২০  

দক্ষিণ আফ্রিকার সাবেক ব্যাাটসম্যান এবি ডি ভিলিয়ার্স

দক্ষিণ আফ্রিকার সাবেক ব্যাাটসম্যান এবি ডি ভিলিয়ার্স

সন্তান সম্ভবা স্ত্রীর পাশে থাকতে আসন্ন অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-টোয়েন্টি লিগ বিগ ব্যাশে খেলবেন না দক্ষিণ আফ্রিকার সাবেক ব্যাাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। তাই ব্রিসবেন হিটের সঙ্গে চুক্তি করেননি সাবেক এই প্রোটিয়া অধিনায়ক। এছাড়াও করোনা পরিস্থিতির কারণে আন্তর্জাতিক ভ্রমন ও স্বাস্থ্যবিধি নিয়ে কিছু জটিলতা থাকছে।

যদিও সন্তান ভুমিষ্ঠ হবার পর বিগ ব্যাশে খেলার সুযোগ থাকছে ডি ভিলিয়ার্সের। কিন্তু করোনার কারণে আন্তর্জাতিক ভ্রমনে কোয়ারেন্টাইন ইস্যুতে সময়ের সঙ্গে পরিকল্পনায় হেরফের হওয়ায় বিগ ব্যাশে না খেলার সিদ্বান্ত নেন ডি ভিলিয়ার্স।

এ ব্যাপারে ব্রিসবেন হিটের হেড কোচ ড্যারেন লেহম্যান বলেন, খুব শীঘ্রই ডি ভিলিয়ার্স এবং তার স্ত্রী ড্যানিয়েল তৃতীয় সন্তানের প্রত্যাশা করছেন। স্বাভাবিকভাবেই আমরা তাদের জন্য খুবই খুশি। তার খেলার ভালো সম্ভাবনা ছিলো। কিন্তু করোনার কারণে পরিকল্পনার পরিবর্তন করতে হয়েছে। কোভিড-১৯ এর কারণে আন্তর্জাতিক ভ্রমনে অনেক নিয়ম-কানুনও মানতে হবে। তাই ডি ভিলিয়ার্সের পক্ষে খেলাটা কঠিন হয়ে পড়েছে।

বিগ ব্যাশের গত আসরে ৬ ম্যাচে ২৪ দশমিক ৩৩ গড়ে ১৪৬ রান করেছিলেন ডি ভিলিয়ার্স। বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ত্রয়োদশ আসরে খেলছেন ডি ভিলিয়ার্স। ১১ ম্যাচে ৩২৪ রান করেছেন তিনি।

ডি ভিলিয়ার্সকে না নিতে পারলেও, আফগানিস্তানের লেগস্পিনার মুজিব উর রহমান সঙ্গে আবারো চুক্তি করেছে ব্রিসবেন।

ডেইলি বাংলাদেশ/আরএস