সন্তানকে স্তন্যপান করার সময় ‘র‍্যাম্প ওয়াক’, মাতৃত্বকে নবরূপে প্রকাশ শুভশ্রীর

ঢাকা, শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১,   মাঘ ৮ ১৪২৭,   ০৭ জমাদিউস সানি ১৪৪২

সন্তানকে স্তন্যপান করার সময় ‘র‍্যাম্প ওয়াক’, মাতৃত্বকে নবরূপে প্রকাশ শুভশ্রীর

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫৬ ১৭ নভেম্বর ২০২০   আপডেট: ১৬:৫০ ১৭ নভেম্বর ২০২০

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়া

মা হওয়ার পর ওজন বেড়ে যাওয়ায় নেট জনতার কটাক্ষের মুখে পড়তে হয়নি, এমন তারকা বেশ কমই আছেন। সে ঐশ্বর্য রাই বচ্চন হোন কিংবা কারিনা কাপুর খান বা নেহা ধুপিয়া। সন্তানের জন্মের পর থেকেই সেলেবরা কার্যত শরীর চর্চা করে ফের নিজেদেরকে পুরনো জায়গায় নিয়ে যাওয়ার চেষ্টা করেন।

আরো পড়ুন: স্বামী বিদেশ, মৌমিতার ‘নিচতলার ভাড়াটিয়া’ মারজুক রাসেল

এসবের মাঝেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক তীর্যক আক্রমণের মুখে পড়তে হয় তাদের। মা হওয়ার পর ওজন বেড়ে যাওয়া নিয়ে কিংবা গ্ল্যামারে ভাটা পড়া নিয়ে যত কটূ মন্তব্য করা হোক না কেন, মাতৃত্বের যে অন্যরকম জৌলুস রয়েছে, স্বাদ, গন্ধ রয়েছে, তা এবার অভিনবরূপে প্রকাশ করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেয়ানিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সম্প্রতি শুভশ্রী একটি ভিডিও শেয়ার করেন। যেখানে সন্তানকে স্তন্যপান করাতে করাতেই র‍্যাম্পে হাঁটতে দেখা যায় এক মডেলকে। মা হওয়ার পর তিনি যে মাতৃত্বকে নবরূপে প্রকাশ করছেন, তা বেশ স্পষ্ট হয়ে যায় ওই মডেলের র‍্যাম্প ওয়াক দেখে। সেই মডেলের ভিডিওই শেয়ার করেন রাজ-ঘরণী।

আরো পড়ুন: আবারো সেই পুরনো জায়গাতেই ফিরলেন সানি লিওন

স্তন্যপান করাতে করাতে যে মডেল  র‍্যাম্প ওয়াক করছেন, সে বিষয়ে কোনো মন্তব্য শুভশ্রী করেননি, তবে ভিডিওটি যে তার মনের কাছাকাছি পৌঁছে গিয়েছে বলেই তিনি এটি শেয়ার করেছেন, তা বেশ স্পষ্ট।

ডেইলি বাংলাদেশ/এএ