যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে ভালোবাসার মিলনমেলায় সাবেক সাস্টিয়ান
15-august

ঢাকা, রোববার   ১৪ আগস্ট ২০২২,   ৩১ শ্রাবণ ১৪২৯,   ১৫ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে ভালোবাসার মিলনমেলায় সাবেক সাস্টিয়ান

শাবিপ্রবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩০ ১৪ ফেব্রুয়ারি ২০২২  

যুক্তরাষ্ট্রের ডিসি মেট্রো এরিয়ার স্ট্রারলিং সিটির ‘রয়েল প্লাম রেস্টুরেন্টে’এ অনুষ্ঠানের আয়োজন করা হয়

যুক্তরাষ্ট্রের ডিসি মেট্রো এরিয়ার স্ট্রারলিং সিটির ‘রয়েল প্লাম রেস্টুরেন্টে’এ অনুষ্ঠানের আয়োজন করা হয়

ভালোবাসা দিবসে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে অবস্থানরত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা তাদের পরিবার পরিজন নিয়ে এক মিলনমেলার আয়োজন করেছে।

রোববার (১৩ ফেব্রুয়ারি) যুক্তরাষ্ট্রের ডিসি মেট্রো এরিয়ার স্ট্রারলিং সিটির ‘রয়েল প্লাম রেস্টুরেন্টে’এ অনুষ্ঠানের আয়োজন করে তারা।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শুরু থেকে বিভিন্ন শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা তাদের স্ত্রী সন্তানসহ পরিবারের সবাইকে নিয়ে অংশগ্রহণ করে। ঐদিন সন্ধ্যায় সবাই অনুষ্ঠানে উপস্থিত হন। পরে রাত নয়টা পর্যন্ত ক্যাম্পাসে ফেলে আসা দিন ও প্রবাসে কাটানো মুহূর্তগুলো একে অন্যের সাথে শেয়ার করেন। এর মধ্যে বসেছিল গানের আসর। হাসি আনন্দে তারা দিনটিকে মনোমুগ্ধকর করে তুলেছিল।

আরো পড়ুন>>> শাবিপ্রবিতে সিঙ্গেল পরিষদের বিক্ষোভ

অনুষ্ঠানে আয়োজন করতে পেরে অনুভুত প্রকাশ করে সিভিল এন্ড এনভারনমেন্টাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সাবেক শিক্ষার্থী আমিনুল ইসলাম বলেন, আমরা প্রতিবছরই বিভিন্ন সময়ে সাবেক সাস্টিয়ানরা মিলে নানা অনুষ্ঠানের আয়োজন করে থাকি। সামনে সামারে পিকনিক আয়োজনের পরিকল্পনা রয়েছে।

সাবেক শিক্ষার্থী মনির ভূইয়া বলেন, সাস্টিয়ান মানে এক ভ্রাতৃত্বের নাম। ক্যাম্পাসের ফেলে আসা দিনের কথা স্মৃতিচারণ হয় সিনিয়র-জুনিয়রের মিলনমেলায়। 

ফাহমিদা বেগম সুমি বলেন, সবার সাথে দেখা করে খুবই ভালো লেগেছে। গল্প-আড্ডায় মেতে ছিলাম সারাক্ষণ। ক্যাম্পাসের দিনগুলোর কথা স্মরণ হয় সবার সাথে দেখা হলে।

পদার্থবিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থী মো. বাসিত মামুন বলেন, ডিসি মেট্রো এলাকায় বসবাসরত সকল সাবেক সাস্টিয়ানদের মধ্যে সহযোগিতা ও সম্প্রীতিমূলক সম্পর্ক বজায় রাখতে প্রতিবছরই আমরা নানান অনুষ্ঠানের আয়োজন করে থাকি। এ মাসের শেষের দিকে আমরা পিঠা উৎসবের আয়োজন করব।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রেদওয়ান চৌধুরী, মাহবুব রানা, ওকিল নাগ, সালমা আক্তার শিপনসহ বিভিন্ন ব্যাচের সাবেক শিক্ষার্থীরা।

ডেইলি বাংলাদেশ/জেডএম

English HighlightsREAD MORE »