সেন্সরের চৌকাঠ পেরুল ‘সাপলুডু’

ঢাকা, মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১,   মাঘ ১২ ১৪২৭,   ১১ জমাদিউস সানি ১৪৪২

সেন্সরের চৌকাঠ পেরুল ‘সাপলুডু’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৩ ১৯ সেপ্টেম্বর ২০১৯  

‘সাপলুডু’ ছবির পোস্টার

‘সাপলুডু’ ছবির পোস্টার

জনপ্রিয় নায়ক আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম জুটি বেঁধে অভিনয় করেছেন ‘সাপলুডু’ ছবিতে। আসছে ২৭ সেপ্টেম্বর সারাদেশে মুক্তি পাবে এ ছবিটি। বৃহস্পতিবার সেন্সর ছাড়পত্র পেয়েছে। এতে করে ছবিটি মুক্তিতে আর কোনো বাধাই রইলো না। সেন্সর ছাড়পত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন সিনেমাটির নির্মাতা গোলাম সোহরাব দোদুল।

নিজের প্রথম ছবি নিয়ে গোলাম সোহরাব দোদুল বলেন, সেন্সর বোর্ডের সদস্যদের অনেকেই ছবিটির প্রশংসা করেছেন। শিল্পী ও কলাকুশলী সবাই মিলে আমরা ভালো একটি ছবি উপহার দিতে চেয়েছি। আমাদের সেই পরিশ্রমের ফসল এবার আলোর মুখ দেখছে। সবাইকে সিনেমা হলে ছবিটি দেখার আমন্ত্রণ রইলো।

গেল বছরের ২৭ অক্টোবর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত অ্যাকশন-থ্রিলারধর্মী এই ছবির শুটিং হয় ঢাকা, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারের বেশ কিছু লোকেশনে। ছবিতে আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে।

এ ছবিটিতে মোট ৪টি গান রয়েছে। গানগুলো গেয়েছেন তানভীর আলম সজীব ও কনা, বাপ্পা মজুমদার ও আঁখি আলমগীর, হৃদয় খান ও পড়শি এবং ইমরান। 

ডেইলি বাংলাদেশ/এনএ