Alexa সৃজিতের ‘দ্বিতীয় পুরুষ’ দেখতে উপস্থিত স্ত্রী মিথিলা

ঢাকা, বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৪ ১৪২৬,   ০৩ রজব ১৪৪১

Akash

সৃজিতের ‘দ্বিতীয় পুরুষ’ দেখতে উপস্থিত স্ত্রী মিথিলা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩৪ ২৭ জানুয়ারি ২০২০   আপডেট: ১৪:১৬ ২৭ জানুয়ারি ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কলকাতার সিনেমার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জি। ৯ বছর আগেই ‘বাইশে শ্রাবণ’ সিনেমা দিয়ে দর্শকের মন জয় করেছিলেন তিনি। এবার সেই ছবির সিনেমার সিক্যুয়াল ‘দ্বিতীয় পুরুষ’ কলকাতাতে মুক্তি পেয়েছে বৃহস্পতিবার (২৩ জানুয়ারি)। মুক্তির দিনই বেশ সাড়া ফেলেছে সিনেমাটি।

নয় বছর আগে মুক্তি পাওয়া সেই সিনেমার জুটি পরমব্রত ও রাইমা সেন আবারো এক সঙ্গে হাজির হয়েছেন সৃজিতের ‘দ্বিতীয় পুরুষ’ সিনেমায়। তাদের রসায়ন ছাড়াও আরো বেশ কিছু চমক আছে এই সিনেমায়। এরই মধ্যে ‘দ্বিতীয় পুরুষ’ সিনেমার বেশ কিছু রিভিউও প্রকাশ হয়েছে ভারতীয় গণমাধ্যমে। যেসব রিভিউ জুড়ে সৃজিতের নতুন ছবির বন্দনা। কলকাতার সিনেমা হলে নাকি এই ছবি দেখতে উপচে পড়া ভিড়।

এদিকে কোলকাতায় ছবিটির প্রিমিয়ারে নিজের দ্বিতীয় স্ত্রী মিথিলাকে নিয়ে হাজির হয়েছিলেন সৃজিত মুখার্জি। আর ছবিটি দেখার পরে সবাই প্রশংসা করতেও ভুল করেন নি।

ভারতীয় গণমাধ্যমকে ছবিটি নিয়ে সৃজিত বলেন, ‘বাইশে শ্রাবণ’ এর পরে এই ছবিটির ফিডব্যাক খুব ভাল পাচ্ছি। দর্শকদের ভাল লাগলেই ছবিটি নির্মানে আমার পরিশ্রম সার্থক হবে। 

এদিকে ছবির নায়ক পরমব্রত বলেন, এটি করে নিজের মধ্যে একটা কনফিডেন্ট কাজ করছে। আর প্রিমিয়ারের আগেই অনেক হলও বুকিং হয়ে গেছে। ছবিটি পরিবারকে নিয়ে দেখার আমন্ত্রণ জানাতেও ভুল করেননি তিনি। 

তবে ছবিটি নিয়ে পরিচালকের দ্বিতীয় স্ত্রী মিথিলার কোন বক্তব্য পাওয়া যায় নি।

প্রসঙ্গত, গত ৬ ডিসেম্বর সৃজিত মুখার্জি ও রাফিয়াত রশিদ মিথিলার বিয়ে হয়। এই বিয়ে তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে। রেজিস্ট্রি করে বিয়ে হলেও পরে বেশ বড় করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে জানা গেছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস