বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা চান উথাপ্পা

ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭,   ০৩ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

বিশ্বকাপে ভারতীয় দলে জায়গা চান উথাপ্পা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১০ ৮ এপ্রিল ২০২০  

রবিন উথাপ্পা

রবিন উথাপ্পা

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম আসর বসে ২০০৭ সালে। প্রথম আসরেই শিরোপা জিতে নেয় মহেন্দ্র সিং ধোনির ভারত। সে দলের অন্যতম সদস্য ছিলেন রবিন উথাপ্পা। জাতীয় দলে দীর্ঘদিন ধরে না থাকা এই ওপেনার আবারও বিশ্বকাপ খেলতে চান। ফিরতে চান অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে।

কলকাতা নাইট রাইডার্সের সাবেক এই ক্রিকেটার মনে করেন, তার মধ্যে এখনো ভাল খেলার ক্ষমতা আছে। আইপিএল-এর সব সংস্করণ মিলিয়ে ১৭৭টি ম্যাচ খেলেছেন তিনি। রান করেছেন ৪,৪১১। এবার দল বদলে রাজস্থান রয়্যালসের জার্সি গায়ে মাঠ মাতাবেন তিনি। 

একটি ক্রিকেট ওয়েবসাইটকে দেয়া সাক্ষাৎকারে উথাপ্পা বলেন, আমার মধ্যে এখনো আগুন রয়েছে। আমি দলে জায়গা পাওয়ার জন্য লড়তে চাই। আরো একটা বিশ্বকাপ খেলতে পারব বলেই আমার বিশ্বাস। বিশেষ করে টি-টোয়েন্টি ফরম্যাটে। 

২০০৮ সালের মাঝামাঝি সময়ে জাতীয় দল থেকে বাদ পড়েন উথাপ্পা। তার পর থেকে আইপিএল এবং ঘরোয়া ক্রিকেটেই সময় কেটেছে তার। আইপিএল-এ ২৪টি ফিফটি আছে তার। 

তিনি বলেন, আমার বিশ্বাস পরিস্থিতি আমার পক্ষেই থাকবে। বিশ্বকাপ দলে খেলার সুযোগ পাবো এবং দলকে জেতানোর ব্যাপারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারবো বলেই আমার বিশ্বাস। আমি এখনো বিশ্বকাপে খেলার স্বপ্ন দেখি। আর ততোদিনই আমি ক্রিকেট খেলে যাবো যতদিন এই স্বপ্ন বেঁচে থাকবে।

ডেইলি বাংলাদেশ/এম