এক হচ্ছে গ্যালাক্সি এস ও নোট
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=132963 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭,   ০৬ সফর ১৪৪২

এক হচ্ছে গ্যালাক্সি এস ও নোট

তথ্যপ্রযুক্তি ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:০৭ ১৭ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৯:০৯ ১৭ সেপ্টেম্বর ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

গ্যালাক্সি এস ও গ্যালাক্সি নোট—ফ্ল্যাগশিপ দু’টি একত্র করে ‘গ্যালাক্সি ওয়ান’ নামে নতুন সিরিজ চালু করতে পারে স্যামসাং। যদিও সিরিজ দু’টির ফোনগুলোর মধ্যে তেমন কোনো পার্থক্য থাকে না।

প্রযুক্তি বিশ্বের বিখ্যাত তথ্য ফাঁসকারী ইভান ব্লাস এক টুইটে এ তথ্য জানিয়েছেন। তিনি জানিয়েছে, দুটি ফোনের একীভূত হওয়ার খবরটি বিশ্বস্ত সূত্র থেকেই পাওয়া গেছে।

জানা গেছে, ২০২০ সালের প্রথম ভাগে উন্মোচন হতে পারে ‘গ্যালাক্সি ওয়ান’। সিরিজটির বড় সংস্করণের সঙ্গে থাকবে এস পেন। বছরের দ্বিতীয় ভাগে অর্থাৎ আগস্টে আসতে পারে গ্যালাক্সি ফোল্ডের নতুন সংস্করণ।

দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্ট স্যামসাং চলতি বছরে এস সিরিজ, নোট সিরিজ ও ফোল্ডেবল ফোনসহ তিন বার ফ্ল্যাগশিপ ফোন এনেছে। এক বছরেরও কম সময়ের মধ্যে এতগুলো ফ্ল্যাগশিপ ফোন বাজারে আনতে চাচ্ছে না প্রতিষ্ঠানটি। এ কারণেই শেষ করে দেয়া হচ্ছে গ্যালাক্সি এস ও নোট সিরিজের যুগ।

ডেইলি বাংলাদেশ/এনকে