এবার স্ত্রীকে নিয়ে ওয়েব সিরিজে ধোনি

ঢাকা, শনিবার   ২৪ অক্টোবর ২০২০,   কার্তিক ৯ ১৪২৭,   ০৭ রবিউল আউয়াল ১৪৪২

এবার স্ত্রীকে নিয়ে ওয়েব সিরিজে ধোনি

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০০ ১ অক্টোবর ২০২০  

স্ত্রীর সঙ্গে ধোনি

স্ত্রীর সঙ্গে ধোনি

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও এখনো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলা চালিয়ে যাচ্ছেন মহেন্দ্র সিং ধোনি। ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ক্রিকেটের পাশাপাশি এবার নতুন কাজে জড়িয়েছেন। স্ত্রীকে নিয়ে ওয়েব সিরিজ তৈরি করছেন তিনি।

গত বছরের শুরুতেই এন্টারটেইনমেন্ট মিডিয়ায় নাম লিখিয়েছেন ধোনি। কয়েক বছরের বিরতি কাটিয়ে ২০১৮ আইপিএলে ফিরে আসে চেন্নাই সুপার কিংস। সেই কাহিনী নিয়ে এর আগে ধোনি এন্টারটেইনমেন্ট থেকে তৈরি করা হয়েছে ‘রোর অব দ্য লায়ন’। এবার পৌরাণিক কল্পবিজ্ঞানের ওয়েব-সিরিজ আনতে চলেছে এই প্রতিষ্ঠান। 

বিষয়টি নিশ্চিত করে সাক্ষী ধোনি বলেছেন, আমরা এরইমধ্যে একজন লেখকের একটি অপ্রকাশিত বইয়ের স্বত্ত্ব কিনেছি। সেটির গল্প অবলম্বনেই আমরা একটি ওয়েব সিরিজ তৈরি করব। বলা যায় এটা এক ধরণের পৌরানিক অথবা কল্প-বিজ্ঞানের গল্প। সেখানে এক অঘোরির রহস্যময় যাত্রার কাহিনী ফুটে উঠবে। আমাদের এই সিরিজের প্রেক্ষাপট হবে হাই-টেক সুযোগ সুবিধায় ভরপুর এক জনশূন্য দ্বীপ।

ধোনির সহধর্মিণী আরো বলেন, আমরা যখন রোর অফ দ্য লায়ন নিয়ে কাজ করছিলাম তখনই জানতাম এটা এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রিতে পা রাখার সঠিক সময়। ধোনি ও আমি চাই এই প্ল্যাটফর্মের মাধ্যমে যারা সত্যি যোগ্য তারা কাজের সুযোগ পাক। এছাড়া নতুন মুখও উঠে আসুক। একদম অরিজিনাল কনটেন্ট নিয়ে আমরা কাজ করতে চাই। মাহিও (ধোনি) এই উদ্যোগের সঙ্গে যুক্ত থাকবে। তবে প্রতিদিনের কাজ-কর্মটা আমাকে দেখতে হবে।

ডেইলি বাংলাদেশ/এএল