ওষুধ না পেয়ে হাসপাতালে আগুন ধরিয়ে দিলেন যুবক!
15-august

ঢাকা, মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২,   ২৫ শ্রাবণ ১৪২৯,   ১০ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

ওষুধ না পেয়ে হাসপাতালে আগুন ধরিয়ে দিলেন যুবক!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২৯ ৫ জুলাই ২০২২   আপডেট: ২১:৫৬ ৫ জুলাই ২০২২

ছবি: রাজা আনসারি

ছবি: রাজা আনসারি

হাসপাতালে চিকিৎসা নিতে গিয়েছিলেন স্থানীয় এক যুবক। কিন্তু সেখানে তাকে ওষুধ না দেওয়ায় রাগের বশে হাসপাতালেই আগুন ধরিয়ে দিয়েছেন তিনি।

সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশ রাজ্যের সম্ভল জেলায় এ ঘটনা ঘটেছে।

প্রতিবেদনে বলা হয়, জেলা হাসপাতালে ওষুধ না পেয়ে রাগে ফেটে পড়েন রাজা আনসারি নামের ওই যুবক। পরে হাসপাতালে আগুন ধরিয়ে পালিয়ে যান তিনি। সিসিটিভি ফুটেজ দেখে ঘটনার ছয়দিন পর অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গত ২৮ জুন জেলা হাসপাতালে যান রাজা আনসারি। ওষুধ না পেয়ে রেগে গিয়ে হাসপাতালের চার তলায় আগুন ধরিয়ে সেখান থেকে পালিয়ে যান। হাসপাতালের কর্মীরা ধোঁয়া দেখে চিৎকার-চেঁচামেচি শুরু করেন। আগুন লাগার খবরে আতঙ্ক ছড়িয়ে পড়ে পুরো হাসপাতালে।

আরো পড়ুন>> জেলের জালে ধরা পড়ল অতি বিরল নীল রঙের গলদা চিংড়ি

তাৎক্ষণিকভাবে পুলিশ এবং দমকল বাহিনীকে হাসপাতালে অগ্নিকাণ্ডের এই খবর দেওয়া হয়। প্রাথমিকভাবে পুলিশ এবং হাসপাতাল কর্তৃপক্ষ শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে ধারণা করেছিলেন। কিন্তু সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চমকে ওঠেন তদন্তকারীরা। ফুটেজে এক ব্যক্তিকে আগুন ধরিয়ে দিতে দেখা যায়।

এরপরই অভিযুক্তকে শনাক্ত করে পুলিশ। একই সঙ্গে তার খোঁজ দিতে পারলে ২৫ হাজার রুপি পুরস্কার দেওয়া হবে বলেও ঘোষণা দেয়। এই ঘটনার ছয়দিন পর ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সম্ভল জেলার পুলিশ সুপার চক্রেশ মিশ্র বলেছেন, অভিযুক্তের কাছ থেকে একটি পাসপোর্ট, মোবাইল ফোন, আধার কার্ড, চারটি বিদেশি পয়সা, এটিএম কার্ড বাজেয়াপ্ত করেছে পুলিশ।

সূত্র: আনন্দবাজার

ডেইলি বাংলাদেশ/মাহাদী

English HighlightsREAD MORE »