রাতে প্রেমিকের সঙ্গে থাকতে চেয়েছিল প্রেমিকা, রাজি না হওয়ায় আত্মহত্যা

ঢাকা, মঙ্গলবার   ২৮ জুন ২০২২,   ১৪ আষাঢ় ১৪২৯,   ২৮ জ্বিলকদ ১৪৪৩

Beximco LPG Gas

রাতে প্রেমিকের সঙ্গে থাকতে চেয়েছিল প্রেমিকা, রাজি না হওয়ায় আত্মহত্যা

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২১ ১৯ মে ২০২২   আপডেট: ১৪:২৬ ১৯ মে ২০২২

ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

রাতে প্রেমিকের বাড়িতে এক সঙ্গে থাকার আর্জি জানিয়েছিলেন, কিন্তু সেই আবেদনে সাড়া দেননি প্রেমিক। বারবার একই কথা বলার জন্য হোয়াটসঅ্যাপ নম্বরও ব্লক করে দেন প্রেমিক। আর সেই রাগেই, রাতের বেলা প্রেমিকের বাড়ি এসে আত্মঘাতী হলেন তরুণী। আত্মঘাতী তরুণীর নাম প্রণালী লোকরে (২০)। সোমবার সকালে মুম্বইয়ের দহিসারে প্রেমিকের বাড়ি থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।

বুধবার (১৮ মে) এক পুলিশ কর্মকর্তা জানান, প্রণালী এবং তার প্রেমিক একে অপরকে গত ছ’মাস ধরে চিনতেন। রোববার রাতে তারা দু’জনেই একটি বিয়েবাড়ি গিয়েছিলেন। বিয়েবাড়ি থেকে ফেরার পথে প্রণালী নিজের প্রেমিককে জানান, রাতে এক সঙ্গেই থাকতে চান তিনি। কিন্তু তার প্রেমিক রাজি না হয়ে, প্রণালীকে বাড়ি চলে যেতে বলেন। বাড়ি ফিরে আসার পর প্রণালী আবার প্রেমিকের বাড়িতে রাত কাটানো নিয়ে জোর দিতে থাকেন। তার প্রেমিক তাকে এও বলেন, গভীর রাতে ঘর থেকে বেরিয়ে আসা নিরাপদ নয়। কিন্তু এর পরও জোরাজুরি করায় প্রণালীর নম্বর হোয়াটসঅ্যাপে ব্লক করে দেন তার প্রেমিক।

পুলিশ জানিয়েছে, এর পর সোজা প্রেমিকের বাড়িতে উপস্থিত হন প্রণালী। কেন তাকে হোয়াটসঅ্যাপে ব্লক করা হয়েছে, তা নিয়ে প্রেমিকের সঙ্গে কথা কাটাকাটিও হয়। এর পর সোমবার সকালে ওই যুবক ঘুম থেকে উঠে প্রণালীর ঝুলন্ত দেহ উদ্ধার করেন।

আরো পড়ুন>> শিশুখাদ্য সংকট দূর করতে একাই ১১৮ লিটার মাতৃদুগ্ধের ব্যবস্থা করলেন এই নারী

প্রাথমিক তদন্তের ভিত্তিতে, এই ঘটনাকে আত্মহত্যা বলেই মনে করছে পুলিশ। ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট উদ্ধার করা হয়নি। প্রেমিককে এরইমধ্যে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। হোয়াটসঅ্যাপে তাদের কথোপকথনও খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ।

সূত্র: এনডিটিভি, আনন্দবাজার

ডেইলি বাংলাদেশ/মাহাদী

English HighlightsREAD MORE »