বিয়েতে কনের নাচের গান পছন্দ হয়নি, তাই ডিভোর্স দিলেন স্বামী

ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   ১২ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২৪ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

বিয়েতে কনের নাচের গান পছন্দ হয়নি, তাই ডিভোর্স দিলেন স্বামী

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০২ ১৬ জানুয়ারি ২০২২   আপডেট: ১৪:৪২ ১৭ জানুয়ারি ২০২২

বিয়েতে কনের নাচের গান পছন্দ হয়নি, তাই ডিভোর্স দিলেন স্বামী। ছবি: সংগৃহীত

বিয়েতে কনের নাচের গান পছন্দ হয়নি, তাই ডিভোর্স দিলেন স্বামী। ছবি: সংগৃহীত

বিয়ে প্রত্যেকটা মানুষের কাছে ভীষণ স্পেশাল। তাই যাবতীয় বস্তাপচা ধ্যানধারণা আর ভয়কে তুড়ি মেরে উড়িয়ে নিজের জীবনের এই সুন্দর মুহূর্তকে চুটিয়ে উপভোগ করেন অনেকে। সম্প্রতি এরকম অনেক ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে নিমন্ত্রিত এক বিয়েতে স্ত্রীর নাচ পছন্দ না হওয়ায় ডিভোর্সের ঘটনা, এ সত্যি বিস্ময়কর।

এমনই এক ঘটনার সাক্ষী থাকল ইরাক। বিয়েতে গান এবং নাচের সামান্য ভুলেই ঐ সদ্যবিবাহিত দম্পতির বিবাহিত জীবন শেষ হয়ে গেল। অদ্ভুত ডিভোর্সের এই ব্যাপারটি সম্প্রতি ঘটতে দেখা গিয়েছে বাস্তবেই। 

এই ঘটনাটি ইরাকের রাজধানী বাগদাদের। যেখানে এক সদ্যবিবাহিত স্বামী তার স্ত্রীকে তালাক দেওয়ার কারণ হিসেবে দেখিয়েছেন যে, তার স্ত্রী  বিয়েবাড়িতে গিয়ে এমন একটি গানে নাচছিলেন, যা তার পছন্দ হয়নি। যদিও এই ঘটনা কি সত্যি বিশ্বাসযোগ্য? তবে বর এই যুক্তি দেখিয়েছেন কেবল নাচ পছন্দ না হওয়ার কারণেই বিয়ের পর স্ত্রীকে ছেড়ে চলে গিয়েছেন।

যদিও নববধূর নাচ ছিল দেখার মতো। তাক লাগিয়ে দিয়েছিল সবাইকে। তবে দুর্ভাগ্যবশত তিনি যে গানে নাচছিলেন, তা শ্বশুরবাড়ির লোকেদের পছন্দ হয়নি। গানটি ছিল সিরিয়ার একটি বিখ্যাত গান। গানের নাম 'মেসায়তারা'। 

সেই গানের একটি লাইন ছিল, যার অর্থ দাঁড়ায় অনেকটা এই রকম- 'আমি তোমাকে আমার মর্জিমতো চালাবো, তোমার প্রতিটি পদক্ষেপ নিয়ন্ত্রণে রাখবো। ঐ গানের কথা শুনেই বরের মেজাজ চরমে ওঠে। দম্পতির মধ্যে ঝগড়া শুরু হয় এবং ঐ ব্যক্তি শেষ পর্যন্ত স্ত্রীকে তালাক দিলেন। 

সূত্র: টাইমস নাউ

ডেইলি বাংলাদেশ/এসএ

English HighlightsREAD MORE »