কেঁদে যদি ভুল করে থাকি, ক্ষমা করবেন: রিয়াজ

ঢাকা, বুধবার   ১৮ মে ২০২২,   ৪ জ্যৈষ্ঠ ১৪২৯,   ১৬ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

কেঁদে যদি ভুল করে থাকি, ক্ষমা করবেন: রিয়াজ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৫১ ১৮ জানুয়ারি ২০২২   আপডেট: ২১:০২ ১৮ জানুয়ারি ২০২২

রিয়াজকে ভোটাধিকার বঞ্চিত শিল্পীদের সঙ্গে কাঁদতে দেখা যায়। ছবি: সংগৃহীত

রিয়াজকে ভোটাধিকার বঞ্চিত শিল্পীদের সঙ্গে কাঁদতে দেখা যায়। ছবি: সংগৃহীত

গতকাল এফডিসিতে এক বৃদ্ধ শিল্পীকে জড়িয়ে ধরে কান্না করেন চিত্রনায়ক রিয়াজ। আর এ বিষয়টি নিয়ে চলছে নানা সমালোচনা। অনেকেই তার কান্নাকে ‘নাটক’ বলেও তাচ্ছিল্য করেছেন। তবে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন রিয়াজ।

মঙ্গলবার সাংবাদিকদের নায়ক রিয়াজে বলেন, কোনো কিছু অন্যভাবে নেয়ার আগে, কিছু বলার আগে ভাবা উচিৎ, আমরাও মানুষ। আমাদেরও হাসি-কান্না আছে। আমরা চেষ্টা করি আবেগকে দমিয়ে রাখতে। কিন্তু অনেক সময় দীর্ঘদিনের দমিয়ে রাখা আবেগের বহিঃপ্রকাশ হয়ে যেতেই পারে। একজন বৃদ্ধ শিল্পীকে জড়িয়ে ধরে কেঁদে আমি যদি ভুল করে থাকি, আপনারা আমাকে ক্ষমা করবেন।

তিনি বলেন, একজন সত্তরোর্ধ এক বৃদ্ধ, ষাটোর্ধ নারী, যাদের সদস্যপদ বাতিল হয়েছিল। তারা আমাদের সঙ্গে গতকাল সঙ্গে নির্বাচনী গানের তালে নাচছিল। এই মানুষগুলোর খুব বেশি চাওয়া-পাওয়া নেই। তাদের আনন্দ দেখে এবং তাদের সদস্যপদ বাতিলের বিষয়টি জেনে সহজাতভাবেই আমি আবেগপ্রবণ হয়ে পড়েছিলাম। সেই আবেগকে নিয়ে যারা ট্রল করেছেন, তাদের প্রতি আমার কৃতজ্ঞতা, ভালোবাসা। আপনারা এভাবেই ট্রল করতে থাকেন। তাতে আমাদের কিছু যাবে-আসবে না। কারণ আমি জানি আমি কী, আমার সৃষ্টিকর্তা জানেন আমি কী, শিল্পীরা জানেন আমরা কী।

              আরো পড়ুন: টুকরো টুকরো করে দুই বস্তায় ভরা ছিল নায়িকা শিমুর লাশ

এর আগে, সোমবার এফডিসিতে নির্বাচনী প্রচারণার সময় শিল্পী সমিতি থেকে বাদ পড়া শিল্পীদের কথা শুনে আবেগপ্রবণ হয়ে পড়েন রিয়াজ। এক বৃদ্ধ শিল্পীকে জড়িয়ে ধরে হাউমাউ করে কেঁদে ওঠেন তিনি। কাঁদতে কাঁদতে রিয়াজ বলেন, ভোটাধিকার হারানো এই মানুষগুলোর কান্না থামিয়ে মুখে হাসি ফিরিয়ে দিতে চাই। এই মানুষগুলোর মুখের দিকে তাকান। তাদের সঙ্গে অন্যায় হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএইচ

English HighlightsREAD MORE »