পরীমনির বাসার পার্টিতে যারা যেতেন তাদের বিরুদ্ধেও ব্যবস্থা

ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১০ ১৪২৮,   ১৫ সফর ১৪৪৩

পরীমনির বাসার পার্টিতে যারা যেতেন তাদের বিরুদ্ধেও ব্যবস্থা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২৮ ৫ আগস্ট ২০২১  

চিত্রনায়িকা পরীমনি

চিত্রনায়িকা পরীমনি

পাঁচ বছর ধরে মাদকাসক্ত রহস্যময়ী চিত্রনায়িকার বনানীর বাসায় প্রায়ই বসত ডিজে পার্টি। তার বাসায় মিনি বার ছিল। আর এই ডিজে পার্টিতে যারা যেতেন, তাদের তথ্য পেয়েছে তদন্ত সংশ্লিষ্টরা। তাদেরকেও ধরা হচ্ছে বলে ইঙ্গিত দিয়েছে র‌্যাব।

পরীমনি ও রাজসহ চারজনকে গ্রেফতারের পর বৃহস্পতিবার বিকালে র‍্যাব সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য দেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, পরীমনির বাসায় মিনি বার ছিল। ডিজে পার্টি হতো। বাসায় মাদক সরবরাহ করতেন চলচ্চিত্র প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজ। ডিজে পার্টিতে যারা যেতেন, তাদের বিষয়ে আমরা তথ্য পেয়েছি। যাচাই-বাছাই করে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বুধবার বিকাল ৪টার দিকে পরীমনির বাসায় অভিযানে যায় র‍্যাবের সদস্যরা। এ সময় তাৎক্ষণিক ফেসবুক লাইভে এসে পরীমনি বিষয়টি সবাইকে জানান। পরে রাতে নতুন মাদক এলএসডি, আইস ও বিদেশি মদসহ পরীমনিকে আটক করে র‌্যাব সদর দফতরে নেয়া হয়।

এরপর রাতেই রাজের বাসায় অভিযান চালায় র‌্যাব। তার বাসায় মাদকসহ পর্নোগ্রাফি ও বিকৃত যৌনাচারের বিভিন্ন আলামত এবং সরঞ্জাম উদ্ধার করা হয়।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ