মেয়ে আয়রা’কে গান গেয়ে ঘুম পাড়াচ্ছেন সৃজিত, পোস্ট করলেন ছবি

ঢাকা, শনিবার   ২৮ নভেম্বর ২০২০,   অগ্রহায়ণ ১৫ ১৪২৭,   ১১ রবিউস সানি ১৪৪২

মেয়ে আয়রা’কে গান গেয়ে ঘুম পাড়াচ্ছেন সৃজিত, পোস্ট করলেন ছবি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩২ ১ সেপ্টেম্বর ২০২০  

মেয়ে আয়রা’কে গান গেয়ে ঘুম পাড়াচ্ছেন সৃজিত। ছবি: সংগৃহীত

মেয়ে আয়রা’কে গান গেয়ে ঘুম পাড়াচ্ছেন সৃজিত। ছবি: সংগৃহীত

পরিস্থিতি যতই নিষ্ঠুর হোক না কেন, ভালবাসার শক্তির কাছে সবই তুচ্ছ। সেটাই আরেকবার প্রমাণ করেছেন কলকাতার পরিচালক সৃজিত মুখার্জি এবং তার স্ত্রী বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

সব বাধা-বিপত্তির ঊর্ধে ভালবাসারই জয় হয়েছে। ভালবাসাই মিলিয়ে দিয়েছে সৃজিত-মিথিলাকে। ১৫ অগাস্ট, ভারতের স্বাধীনতা দিবসের দিন বাংলাদেশের সীমান্ত পার করে স্বামীর কাছে গিয়েছেন মিথিলা। নিজেই এই সুখবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন সৃজিত। 

সে সময় তিনি লিখেন, ১৯৪৭ সালের ১৫ অগাস্ট বহু মানুষ ঘৃণার কারণে সীমান্ত পার করেছিলেন। ২০২০ সালে ১৫ অগাস্ট দু'জন মানুষ ভালবাসার জন্য সীমান্ত পার করলেন। পোস্টের সঙ্গে পেট্রাপোল সীমান্ত পার করে মিথিলা ও মেয়ে আয়রাকে ভারতে যাওয়ার বেশ কয়েকটি ছবিও পোস্ট করেন সৃজিত।

আয়রা মিথিলার প্রথম পক্ষের মেয়ে। কিন্তু সে যে তার নতুন বাবারও নয়নের মণি। মেয়েকে প্রচণ্ড ভালবাসেন সৃজিত। লকডাউনে বাবা-মেয়েতে ভিডিও কল চলত, কিন্তু বাবার বুকের উপর আরামে, নিশ্চিন্তে মুখ গুঁজে নেয়াটা হত না। এখন আর সে সবে বাধা নেই। আয়রা’কে ঘুম পাড়িয়ে দিচ্ছেন সৃজিত। সেই ছবিই পোস্ট করলন পরিচালক। লিখলেন, গান তুমি হও আমার মেয়ের ঘুমিয়ে পড়া মুখ।

গত বছর ৬ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন সৃজিত ও মিথিলা। সুইজারল্যান্ডে মধুচন্দ্রিমা সেরে মেয়ে আইরাকে নিয়ে বাংলাদেশ যান অভিনেত্রী। পরবর্তী ‘কাকাবাবু’ সিরিজের শুটিং করতে সৃজিতও পাড়ি দেন আফ্রিকা। এরমধ্যেই জারি হয়ে যায় করোনার বিশেষ পরিস্থিতি। 

ডেইলি বাংলাদেশ/টিএএস