বাবার ইচ্ছে পূরণে হেলিকপ্টারে করে বিয়ের আসরে ছেলে

ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   ১২ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২৪ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

বাবার ইচ্ছে পূরণে হেলিকপ্টারে করে বিয়ের আসরে ছেলে

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২৭ ২৬ জানুয়ারি ২০২২   আপডেট: ২১:২৮ ২৬ জানুয়ারি ২০২২

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সৌখিন বাবার খুব ইচ্ছে তার বড় ছেলে হেলিকপ্টারে চড়ে বর হয়ে শ্বশুরবাড়ি যাবেন। বাবার সেই ইচ্ছে পূরণ করলেন ছেলে। বুধবার দুপুরে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের প্রবাসী জালাল আহমেদের ছেলে মো. জাকির হোসেন হেলিকপ্টারে চড়ে বর হয়ে শ্বশুরবাড়ি আসেন।

এতে এলাকায় বেশ চাঞ্চল্য সৃষ্টি হয়। এ সময় বরের সঙ্গে ছিলেন বোন জামাই, ভাই ও মা-বাবা। কনের বাড়ি একই ইউনিয়নের ধামুরপাড়া গ্রামে। বরকে এক নজর দেখতে শত শত মানুষ ভিড় জমান।

বরের পরিবারের সদস্যরা জানান, বর জাকির হোসেন একজন ব্যবসায়ী। তিনি স্থানীয় ভোগই বাজারে হার্ডওয়্যারের ব্যবসা করেন। এছাড়া এলাকায় তার একাধিক মাছের প্রজেক্ট রয়েছে। তার বাবা জালাল আহমেদ কুয়েত প্রবাসী। বাবার স্বপ্ন পূরণ করতেই তিনি হেলিকপ্টারে চড়ে বিয়ে করার উদ্যোগ নেন। উপজেলার একই ইউনিয়নের ধামুরপাড়া গ্রামের ডা. গিয়াস উদ্দিনের মেয়ে ফারজানা আঁখির সঙ্গে বিয়ে হয় জাকিরের।

আরো পড়ুন: জামিন পেলেন শাবিপ্রবির সাবেক ৫ শিক্ষার্থী

কুয়েত প্রবাসী জালাল আহমেদ বলেন, তার দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে জাকির সবার বড়। তার দীর্ঘদিনের শখ ছিল বড় ছেলেকে হেলিকপ্টারে চড়িয়ে বিয়ে করাবেন। নিজের শখ পূরণে রাজধানী ঢাকা থেকে তিন লাখ ৫০ হাজার টাকায় একটি হেলিকপ্টার ভাড়া করেন তিনি। হেলিকপ্টারে চড়েই ছেলেকে নিয়ে বিয়ে বাড়িতে যান তিনি। এভাবে ছেলেকে বিয়ে করাতে পেরে তিনি আনন্দিত।

জামাই হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে আসায় খুশি জাকির হোসেনের শ্বশুর ডা. গিয়াস উদ্দিনও। তিনি বলেন, আমি গর্বিত যে জামাই হেলিকপ্টারে আমার মেয়েকে নিতে এসেছেন। এর চেয়ে আনন্দের আর কী হতে পারে। 

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »