গায়ে রিকশা উঠিয়ে যুবককে অপহরণ, গ্রেফতার ৩

ঢাকা, সোমবার   ২৩ মে ২০২২,   ৯ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২১ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

গায়ে রিকশা উঠিয়ে যুবককে অপহরণ, গ্রেফতার ৩

সাভার প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১৯ ২০ জানুয়ারি ২০২২  

গ্রেফতারকৃত তিন অপহরণকারী

গ্রেফতারকৃত তিন অপহরণকারী

সাভারের আশুলিয়ায় যুবককে অপহরণ ও মুক্তিপণ আদায়ের অভিযোগে তিন অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় অপহৃত যুবককে উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- দিনাজপুরের পাবর্তীনগর থানার মশথপুর গ্রামের কাজল হোসেনের ছেলে ইয়াছিন, কিশোরগঞ্জের করিমগঞ্জ থানার দিগারহাওলা গ্রামের রুবেল মিয়ার ছেলে অন্তর, ঝিনাইদহের কালীগঞ্জ থানার মইশা হাটা গ্রামের তোতা মিয়ার ছেলে শাহিন। তারা আশুলিয়ার কুরগাঁও এলাকায় ভাড়া বাসায় থাকতো। বুধবার রাতে কুরগাঁও নতুনপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে আশুলিয়া থানার এসআই হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

অপহৃত যুবক মাকসুদুল হক নরসিংদীর শিবপুর থানার দক্ষিণ সাদার চর গ্রামের আব্দুর রবের ছেলে। তিনি সিঙ্গাপুর যাওয়ার উদ্দেশ্যে আশুলিয়ার গৌরিপুর এলাকার সিবিটি সিঙ্গাপুর ট্রেনিং সেন্টারে প্রশিক্ষণ নিচ্ছিলেন।

অপহৃত যুবকের বরাতে পুলিশ জানায়, বুধবার রাতে মাকসুদুল তার বন্ধুকে গ্রামের বাড়ি খুলনায় যাওয়ার জন্য গাড়িতে উঠিয়ে দিতে নবীনগর বাসস্ট্যান্ডে যান। সেখান থেকে ট্রেনিং সেন্টারের দিকে ফেরার সময় ফুটওভার ব্রিজ পার হয়ে সেনা শপিং কমপ্লেক্সের সামনে আসতেই পূর্ব পরিকল্পিতভাবে একটি রিকশা  তার গায়ের উপর উঠিয়ে দেয় অপহরণকারীরা। এতে সে আহত হলে চিকিৎসার কথা বলে তাকে কুরগাঁও মাতৃছাড়া স্কুলে নিয়ে যায় তারা। পরে তার কাছে থাকা ১৫০০ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয় এবং বিকাশ বা রকেটের পিন নম্বর জানতে চায়। পিন নম্বর না বলায় মাকসুদুলকে বেধড়ক মারধর করে অপহরণকারীরা। এরপর তার পরিবারকে ফোন করে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে তারা। পরে মাকসুদুলের বোন বিকাশের মাধ্যমে ৪ হাজার ৫০০ টাকা পাঠান।

এদিকে খবর পেয়ে মাকসুদুলের বন্ধু ৯৯৯-এ কল করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার ও তিন অপরহণকারীকে গ্রেফতার করে। ঐ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একজন পালিয়ে যায়।

আশুলিয়া থানার এসআই হারুন অর রশিদ বলেন, গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে। পলাতক অপহরণকারীকে গ্রেফতারে অভিযান চলছে।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »